শেরপুরের নকলা উপজেলার উপ-নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে নির্বাচন বর্জন করলো আ-লীগের বিদ্রোহী প্রার্থী শাহ্ মো: বোরহান উদ্দিন

0
233

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নকলা উপজেলার উপ-নির্বাচনে নির্বাচন কমিশন, প্রশাসনের পক্ষপাতিত্বে ব্যাপক ভোট কারচুপির অভিযোগে নির্বাচন বর্জন করলো আ-লীগের বিদ্রোহী প্রার্থী শাহ্ মো: বোরহান উদ্দিন। আজ ২৯ মার্চ দুপুরে সাংবাদিকদের ব্রিফিং করে নির্বাচন বয়কটের বর্জনের এ ঘোষনা দেন বোরহান উদ্দিন। ফলে আওয়ামীলীগের একমাত্র প্রার্থী থাকলো এডভোকেট এএম মাহবুবুল আলম।
শাহ মো: বোরহান উদ্দিন অভিযোগ করেন, নির্বাচন কমিশন নকলা এসে ঘোষনা দিয়েছিল নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছিল নির্বাচন নিরপেক্ষ হবে। কিন্তু সবই মিথ্যা। তারা আমার সাথে টালবাহনা করে আওয়ামীলীগের পক্ষে সীল মারার ব্যবস্থা করে দিয়েছে।
সকাল থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে সরকারী দলের প্রার্থীর লোকজন আমার এজেন্ট এবং লোকজনকে কেন্দ্র থেকে বের করে দেয় এবং কেন্দ্র দখল করে জাল ভোট দিয়ে ও সীল মেরে আমার বিজয় ছিনিয়ে নিয়েছে। আমি এর প্রতিকার চেয়েও নির্বাচনঅফিসের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের কাছে সহায়তা চেয়ে পাইনি। উল্টো আমার লোকজনকে ভয়ভীতি দেখানো হয়েছে।
নির্বাচনের শুরুতেই বিএনপিও নির্বাচনে কারচুপি হবে এবং হুমুক ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাড়ায়।
আওয়ামীলীগের একমাত্র প্রার্থী থাকলো এডভোকেট এএম মাহবুবুল আলমের ঘোষনা দেয়ার বাকী রইলো শুধু।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here