শেন ওয়ার্নের আত্মজীবনী আসতে চলেছে আগামী অক্টোবর

0
294

খবর৭১:তার হাত থেকেই এসেছিল শতাব্দীর সেরা ডেলিভারিটা। মাঠের বাইরেও শতাব্দীর সেরা বিতর্কিত ক্রিকেটার এখন তিনি। বাইশ গজে বল হাতে ভেলকি দেখাতে তিনি ওস্তাদ। বাইশ গজের বাইরে বিতর্কে জড়িয়েছেন বহুবার। সেই কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের আত্মজীবনী আসতে চলেছে আগামী অক্টোবর মাসে।

৪ অক্টোবর- ২০১৮ আত্মপ্রকাশ করছে স্পিনের জাদুকর শেন ওয়ার্নের আত্মজীবনী ‘নো স্পিন’। ব্রিটিশ প্রকাশনা সংস্থা ইবুরি প্রেসের তরফে জানানো হয়, ‘নো স্পিন’ সারা বিশ্বেই ৪ অক্টোবর রিলিজ করবে। ‘নো স্পিন’ নামের পিছনেই লুকিয়ে রয়েছে যাবতীয় গল্প। বাইশ গজ ও বাইশ গজের বাইরে তার কারিশ্মা নজর কাড়া। তাই থাকছে মাঠ ও মাঠের বাইরে অনেক অজানা গল্প।

ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা বোলারের সম্মান পেয়েছেন প্রাক্তন এই অজি লেগ-স্পিনার। তার টেস্টে অভিষেক ১৯৯২ সালে। ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ৩৫০তম ক্রিকেটার হিসেবে টেস্ট অভিষেক হয় ওয়ার্নের। দেশের হয়ে ১৪৫টি টেস্ট এবং ১৯৪টি ওয়ান ডে খেলেছেন। দুই ফরম্যাট মিলিয়ে ওয়ার্নের ঝুলিতে রয়েছে ১০০১টি আন্তর্জাতিক উইকেট।

প্রথম বোলার হিসেবে টেস্ট ক্রিকেটে সাতশো উইকেটের মাইলস্টোনে পৌঁছন কিংবদন্তি অজি লেগস্পিনার। পাঁচ বছর আগে ২০১৩ সালে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন ওয়ার্ন। দেশকে নেতৃত্ব দিতে না পারলেও আইপিএলে রাজস্থান রয়্যালসকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করেন শেন কিথ ওয়ার্ন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here