শেখ হাসিনা বাঙালী ও বাংলার বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করছেন : বাহাদুর বেপারী

0
301

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী বলেছেন, দেশরতœ শেখ হাসিনা বাঙালী ও বাংলার বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। বাঙালীর উৎসবে আমরা সকলে আনন্দে মেতে উঠি। তেমনি জয়বাংলা-জয়বাংলা ধ্বনিতে প্রকম্পিত হয়ে সকল যড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনের বিভিন্ন এলাকায় পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা খলিলুর রহমান হাঐকর, সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক পিন্টু, সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম খান, সদস্য জাকির হোসেন দুলাল, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ রাড়ী, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, প্রচার সম্পাদক দিলীপ সিকদার, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, কনেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালাম সিকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, সাবেক ছাত্রনেতা জাকির হেসেন সুমন, আসাদুজ্জামান আদিল, রাজীব মাঝি, বাবলু মেম্বার, পলাশ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাংগঠনিক সম্পাদক রাইব আহম্মেদ রিজয়, ছাত্রলীগ নেতা কামরুল হাসান রবিন, রাসেল মাঝি প্রমূখ।
তিনি আরও বলেন, দেশরতœ শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের লোক নিরাপদে থাকে, শান্তিতে থাকে। আর বাঙালী ও বাংলার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
এর আগে বাহাদুর বেপারী শরীয়তপুরেরর নড়িয়া উপজেলার ডিঙ্গামানিকের ঐতিহ্যবাহী শ্রী শ্রী সত্যনারায়ন সেবা সংঘ পরিদর্শন করেন। এসময় তিনি শ্রীমৎ মোহন্ত মহারাজ ধূর্জটি প্রসাদ চক্রবর্তীর সঙ্গে শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা বিনিময় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here