শেখ হাসিনা নৌকাকে কিভাবে তীরে ভিড়াতে হয় তা ভালো করেই জানেন : এনামুল হক শামীম

0
455

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই আজ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু হচ্ছে, বাংলাদেশের ৯০ভাগ ঘরে বিদ্যুৎ চলে গেছে। আর আগামী ডিসেম্বরের মধ্যে শতভাগ বিদ্যুতায়িত হবে। শেখ হাসিনার হাতে নেতৃত্ব থাকলে বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা বই পায়। আজকে বিশ্ব নেতৃবৃন্দ স্বীকার করছেন দক্ষিণ এশিয়ার সেরা নেতা শেখ হাসিনা। বিশ্বসভায় তিনি আজ অনন্য মর্যাদায় আসীন হয়েছেন। আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন আর এই নির্বাচনে নৌকাকে কিভাবে তীরে ভিড়াতে হয় সেটা আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ভালো করেই জানেন। শুক্রবার রাতে সৌদি আরবের মদীনায় একটি হোটেলে মদীনা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। আর তার এই অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে তাকে বার বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আওয়ামীলীগ এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। আর শেখ হাসিনা সবচেয়ে জনপ্রিয় নেত্রী। বাংলাদেশের মানুষ আর দুর্নীতিবাজ তারেক রহমান আর খালেদা জিয়াকে ক্ষমতায় দেখতে চায়না।
শামীম আরও বলেন, যেভাবে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাতে বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নাই। বাংলাদেশের মানুষ পেট্রোল বোমা চায় না, বাংলাদেশের মানুষ জ্বালাও পোড়াও চায় না, বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে চায় সেটা গত ১০বছরে শেখ হাসিনা দিতে সক্ষম হয়েছে। মদীনা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুসা আব্দুল জলিলের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন খলিফা ও সাংগঠনিক সম্পাদক রাসেল খানের যৌথ স ালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মদীনা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মীর, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসগর আলী, যুবলীগের সভাপতি মালেক আব্দুল মাদানী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি লায়ন রফিকুল ইসলাম, মদিনা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি লিয়াকত, সহ-সাংগঠনিক সম্পাদক খোকন সরদার, মিজানুর রহমান প্রমূখ। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here