শেখ হাসিনা ক্ষমতায় এসে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয় — মতিয়া চৌধুরী

0
251

শেরপুর থেকে আবু হানিফঃ
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এলে বছরের প্রথম দিন শিক্ষার্থীরা নতুন বই পায়। দেশের মানুষ বিদ্যুৎ পায়। শ্রীহীন স্কুল, কলেজ মাদ্রাসার সৌন্দর্য বাড়ে। নতুন স্কুল, কলেজ ও মাদ্রাসা হয়। দেশের মানুষের আয় বাড়ে। গ্রাম শহর হয়। প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবা মায়েরা ভাতা পায়। আর বিএনপি ক্ষমতায় এলে কর্মী পালে, কর্মীদের মাস্তান, জুয়ারী ও মাদক কারবারি বানায়। টিআর কাবিটার টাকা নয়ছয় করে।
১২ ডিসেম্বর বুধবার দুপুরে শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ও চরঅষ্টাধর ইউনিয়নে বিভিন্ন নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, জুয়া খেলা ইসলামে হারাম। অথচ তারেক রহমান ব্রিটিশ সরকারের কাছে তার আয়ের উৎস দেখিয়েছেন ক্যাসিনো। অর্থ্যাৎ সে লন্ডনে থেকে জুয়ার ব্যবসা করে। এসময় তিনি উপস্থিত জনতাকে বলেন, বিদেশে বসে জুয়া খেলে ফ্ল্যাটে থেকে আরাম আয়েসে জীবন যাপন করে তারেক। তাহলে কেইসা জুয়ারী তারেক তা বুঝে দেখেন। এরা নাকি দেশে ইসলাম কায়েম করবে।
খালেদা জিয়ার কঠোর সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, যারা এতিমের টাকা মারে তারা মানবতার শত্রæ। এতিমের মাথায় হাত বুলালে বেহেস্তে যাওয়ার পথ প্রসস্ত হয়। অথচ খালেদা জিয়া এতিমের টাকা লুট করে।
“জেলখানায় বসে আওয়ামীলীগকে গালি দিয়ে লাভ নেই” খালেদা জিয়ার উদ্দেশ্যে এমন কথা বলে মতিয়া চৌধুরী বলেন, আপনার বিরুদ্ধে মামলা দিয়েছে আপনার ভাই সাইদ এসকান্দারের ভাইরা ভাই জেনারেল মাসহুদ উদ্দিন। আমরা কি করব।
১১ বছর ওই মামলাটি আটকাতে আপনি তারে নারে, তারে নারে করেছেন। তখন মামলা শেষ হলে আজ আপনার এমন অবস্থা হতো না।
এদিন মন্ত্রীর সাথে নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here