শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে অনন্য – এনামুল হক শামীম

0
253

শরীয়তপুর প্রতিনিধি:
আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে অনন্য। আর শেখ হাসিনার ভাগ্যের সঙ্গে বাংলাদেশের ভাগ্য জড়িত। কারণ শেখ হাসিনা ও আওয়ামীলীগ দেশের সকল দূযোগ-দূর্বিপাকে এদেশের মানুষের পাশে থাকে। তিনি ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ও অগ্রগতি হয়। তাঁর সরকারের সাফল্য দেখে বিশ্ববাসীর কাছে বারবার প্রশংসিত হয়েছেন তিনি। তাই বাংলাদেশের প্রয়োজনেই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়ার দুর্গম চরা লের নওপাড়া ও চরআত্রা ইউনিয়নে আওয়ামীলীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে পদ্মায় ভাঙন কবলিতদের প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সী রাশেদ আজগর সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাসেম মিয়া ও সাধারন সম্পাদক এমএ কাইয়ুম, জেলা আওয়ামীলীগের আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলমগীর হোসেন, মিজানুর রহমান আলম, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, খন্দকার আলী হোসেন, শাহ আলম চৌকিদার, আওয়ামীলীগ নেতা আদিল মুন্সী, ইমান হোসেন দেওয়ান, দীপু মুন্সী, এম.এম মশিউর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নূর এ আলম আশিক প্রমুখ।
তিনি আরও বলেন, ওয়াশিংটনভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) পরিচালিত জরিপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শতকরা ৬৬ ভাগ জনগণ সমর্থন প্রকাশ করেছেন। আর ৬৪ শতাংশ নাগরিক আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের প্রতি সমর্থন জানিয়েছেন। তাই দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও তাঁর দল আওয়ামীলীগকে বাদ দিয়ে এদেশে কোনো জাতীয় ঐক্য হতে পারে না। ওই ঐক্যে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। ওই ঐক্য ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার ঐক্য। কিন্তু তা কোনো কাজে আসবে না। কারণ এদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।
শামীম বলেন, প্রতিনিয়তই নড়িয়ার মানুষের খবর রাখছেন, ভাঙন কবলিতদের খবর রাখছেন। আর ভাঙনরোধে প্রয়োজনীয় সকল ব্যবস্থা করেছেন। এর আগে তিনি ভাঙন কবলিত নওপাড়া ও চরআত্রা এলাকা পরিদর্শন করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here