শেখ হাসিনার নেতৃত্বে দূর্নীতি মুক্ত হচ্ছে বাংলাদেশ : ইকবাল হোসেন অপু

0
343

শরীয়তপুর প্রতিনিধি:
আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে। তিনি দেশের স্বাধীনতা ও সার্বভৌত্বের প্রতিক। তাইতো দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করা হয়েছিল। আর তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্নীতি মুক্ত হচ্ছে বাংলাদেশ। দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বে মডেল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে। তাইতো ৭১ ও ৭৫’র পরাজিত শক্তিরা বারবার বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের তথা শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করে। তাদের বিচার বাংলার মাটিতেই কার্যকর হবে ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে জেলে আছে। তার ছেলে তারেক রহমান বিদেশে বসে দেশের বিরুদ্ধে নানান ষড়যন্ত্রে লিপ্ত। তাই এ দেশের জনগণ কোন হত্যাকারী-ষড়যন্ত্রকারী, আগুন-সন্ত্রাসী, এতিমের টাকা লুটপাটকারীদের আর ক্ষমতায় দেখতে চায় না। এদেশের মানুষ শান্তিপ্রিয়। তারা কোন সন্ত্রাসী দলকে ক্ষমতায় দেখতে চায় না।
রবিবার দুপুরে শরীয়তপুর শহীদ মিনারে আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩ তম শাহদাৎ বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথি ছিলেন, সাবেক এমপি মাস্টার মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, সাবেক সাধারণ সম্পাদক আবুল ফজল মাস্টার, সাবেক সহ-সভাপতি মোবারক আলী সিকদার, বর্তমান সহ-সভাপতি আবুল হাসেম তপাদার, উপদেষ্টা আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জাজিরা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মোশারফ হোসেন আকন। বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক নুহুন মাদবার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মুন্সী, সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার ও ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান। অনুষ্ঠানে আব্দুর রাজ্জাক মোল্যা সভাপতিত্ব করেন। এতে শরীয়তপুর-১ আসনের বিভিন্ন এলাকার মানুষের ঢল নামে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here