শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল

0
596
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল

ঠাকুরগাঁও প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার জুম্মার নামাজ শেষে জেলা ছাত্রলীগের উদ্যোগে ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন, উপ-দপ্তর সম্পাদক রকি ও জেলা, পৌর সহ ছাত্রলীগের প্রত্যেক ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের কাছে শেখ হাসিনা আমানত স্বরূপ। তিনি আমাদের পথ প্রদর্শক। অন্ধকারের অমানিশা কাটিয়ে বঙ্গবন্ধু কন্যা একটি জাতিকে নতুন পথের দিশা দেখিয়েছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বেই বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করব আমরা সকলে মিলে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়। আগামীতেও যেন দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী হিসেবে জনগণের জন্য কাজ করে যেতে পারে সেই দোয়া পরিচালনা করেন ঠাকুরগাঁও কেন্দ্রীয় মসজিদের ঈমাম মাওলানা মো: খলিলুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here