শেখ হাসিনার উন্নয়ন দেখে জনগণ আবারও নৌকায় ভোট দেবে – নৌপরিবহন মন্ত্রী

0
360

 

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধিঃ-
একাদশ নির্বাচনের জন্য আমরা প্রস্ততি গ্রহন করেছি, ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার সরকারের হাত ধরে এই দেশে হবে উন্নত বাংলাদেশ। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনার উন্নয়ন দেখে জনগণ আবারও নৌকায় ভোট দেবে।রবিবার সকালে মাদারীপুর লেকভিউ অফিসার্স ক্লাবের নব নির্মিত ভবনের ভিত্তিস্থাপন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন নৌপবিহন মন্ত্রী শাজাহান খান ।

তিনি আরও বলেন, নির্বাচনে যারা দলের জন্য কাজ করেছেন,যাদের যোগ্যতা রয়েছে নির্বাচনের করা মত,এলাকায় জনগনের জন্য কাজ করেছে এলাকায় যাদের জনপ্রিয়তা রয়েছে , জনগন যাদের নিজিস্ব মানুষ মনে করে, আপন মনে করে, তাদেরকেই আমাদের প্রধান মন্ত্রী মনোয়ন দিবেন বলে ঠিক করছেন।আমাদের প্রধানমন্ত্রী যে ভাবে বাংলাদেশের যে উন্নায়ন করেছে, আর আমাদের সবদিক থেকে বাংলাদেশের এই অগ্রযাত্রার কারনেই আগামী একাদশ নির্বাচনে জনগন আওয়ামীলীগের পক্ষে রায় দিবে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ওয়াাহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ওবাইদুর রহমান কালু খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমার চক্রবর্তী, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ ফিরোজ, পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী পার্থ প্রতিম সাহাসহ দলীয় নেতা কর্মী বৃন্দ।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here