শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নারীদেরও ভূমিকা রাখতে হবে : এনামুল হক শামীম

0
261

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে ব্যাপক নারীদেরও ভূমিকা রাখতে হবে। নারী উন্নয়নে শেখ হাসিনার জুড়ি নেই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে নারীর ক্ষমতায়নে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই নারী উন্নয়নসহ সবক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নের জন্য আন্তর্জাতিক নানা পদকে ভূষিত হচ্ছেন। তাই সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মঙ্গলবার বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সামসুন মায়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, সহ-সম্পাদক আক্তারুজ্জামান জুয়েল, পূর্তগাল আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, নড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা সাইদ, শিরিন আমিন, যুগ্ম সম্পাদক নাসিমা আক্তার, ধর্ম সম্পাদক কাঞ্চন মালা, কৃষি সম্পাদক লুৎফা আক্তার, তথ্য ও গবেষনা সম্পাদক মুক্তা রানী, নারীনেত্রী শিল্পী আক্তার।
তিনি আরও বলেন, বিজয়ের মাসে জনগণের ভোটে আবারও নৌকার বিজয় হবে। তাই উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই সব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। বর্তমান সময়ে দেশের সবচেয়ে জনপ্রিয় দল আওয়ামীলীগ ও জনপ্রিয় নেত্রীর নাম শেখ হাসিনা এবং জনপ্রিয় প্রতিকের নাম নৌকা। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবে।
এনামুল হক শামীম আরও বলেন, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার বিজয় ঠেকানো যাবে না। কারণ এদেশের মানুষ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় দেখতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here