শুটিংয়ে অংশ নিতে টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী ঢাকায়

0
579
শুটিংয়ে অংশ নিতে টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী ঢাকায়

খবর৭১ঃ

নতুন ছবি ‘বিক্ষোভ’র শুটিংয়ে অংশ নিতে টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ঢাকায় এসেছেন।  ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন শ্রাবন্তী। বর্তমানে গাজীপুরে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রাবন্তী।

শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে।

শুধু গাজীপুরে নয়। চলতি মাস ঢাকার বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

‘বিক্ষোভ’ প্রসঙ্গে নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘প্রতিবছর শত শত মেধাবী শিক্ষার্থীর জীবন চলে যায় সড়ক দুর্ঘটনায়। এ বিষয়টি মানবিকতার জায়গা থেকে নাড়া দিয়েছেন। চলচ্চিত্রের মাধ্যমে নিরাপদ সড়ক দাবির ইস্যুটি দর্শকের সামনে উপস্থাপন করতে চাই। আমার দৃঢ় বিশ্বাস, বিক্ষোভের মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন অনেক কিছু পাবে। আগামী বছর ‘বিক্ষোভ’ দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই’।

শ্রাবন্তী, শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এ ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here