শিগগিরই বলিউডে আসছেন সুহানা

0
232

খবর ৭১ঃবাবার পথ ধরে সিনে জগতেই নিজের ক্যারিয়ার গড়তে চান সুহানা খান। বলিউড বাদশাহ শাহরুখ খানের একমাত্র কন্যা তিনি। এই পরিচয়েই তার জনপ্রিয়তার কমতি নেই। তাই বলে তিনি নিজেও কম যান না। গ্ল্যামার আর সৌন্দর্য্য দিয়ে এরই মধ্যে নেট দুনিয়ায় বেশ আলোচিত সুহানা। অভিনয় করেন থিয়েটারেও। যুক্ত আছেন মডেলিংয়ের সঙ্গে।

সুহানা খানের বলিউডে আসা প্রসঙ্গে অনেক গুঞ্জন শোনা যায়। তবে এবার সেসব গুঞ্জন বোধহয় শেষ হতে চললো। খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন কিং খানের কন্যা। খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালি এবং সুজয় ঘোষ নাকি এরই মধ্যে সুহানাকে নিয়ে ছবি করার আগ্রহ প্রকাশ করেছেন।

বলিউডে স্টার কিডদের অভিষেক করানোর ক্ষেত্রে সবার আগে আসে করণ জোহরের নাম। তিনি এই পর্যন্ত বেশ কয়েকজন স্টার কিডকে এনেছেন মুম্বাই ইন্ডাস্ট্রিতে। যাদের সবাই এখন সফল। তবে শাহরুখ কন্যা সুহানার ক্ষেত্রে ঘটছে কিছুটা ব্যতিক্রম। সঞ্জয়লীলা বা সুজয় ঘোষের হাত ধরেই তিনি আত্মপ্রকাশ করবেন বড় পর্দায়।

শাহরুখ খান নিজেও জানিয়েছেন, সুহানা অভিনেত্রী হতে চায়। আমি ওর মধ্যে সেই আগ্রহ দেখেছি। স্টেজে তো ও খুবই ভাল। আমি ওর স্টেজ পারফরম্যান্স দেখেছি। ও সিনেমার পোকা। এই ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চায়। কিন্তু আমার কথা হল, আগে পড়াশোনা শেষ করো। তারপর যা খুশি করো।

সুহানা খানের পড়ালেখা এখনো শেষ হয়নি। তাই হয়ত এখনো সিনেমায় নাম লেখাতে পারছেন না তিনি। তবে অচিরেই ছাত্রী পরিচয় ত্যাগ করে নিজেকে অভিনেত্রী পরিচয়ে প্রতিষ্ঠিত করতে মাঠে নামবেন সুহানা খান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here