শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই

0
386

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ আগামী ১৮ জুন হবিগঞ্জের শায়েস্তগঞ্জ উপজেলা নির্বাচন। হাতে সময় এক সপ্তাহও বাকি নেই। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে  উপজেলা নির্বাচন যেন উৎসবে পরিণত হয়েছে।

নির্বাচনকে কেন্দ্র করে নবগঠিত এ উপজেলার সব প্রার্থী এখন ব্যস্ত ভোটের মাঠে। প্রার্থীরা প্রতিদিন কাটাচ্ছেন তাদের নিজস্ব প্রচার-প্রচারণা নিয়ে। কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আর কে বা হবে ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান। সেটা দেখার অপেক্ষায় আছে এ উপজেলার জনসাধারণ। সাধারণ মানুষের সঙ্গে  কথা বলে জানা যায়, ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান যেমন তেমন হোক না কেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়াই হবে তিন জনের মধ্যেই।

তিন প্রার্থী কারো চেয়ে কেউ কম নন।প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান প্রার্থী আবদুর রশীদ তালুকদার ইকবাল নৌকা মার্কা নিয়ে নির্বাচন করছে। স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) নূরপুর ইউনিয়নে পাঁচবারের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল আনারস মার্কা ও স্বতন্ত্র প্রার্থী (আ.লীগ বিদ্রোহী) সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহমেদ খান ঘোড়া মার্কা নিয়ে মাঠে রয়েছেন। ভোটের মাঠে লড়াকু তিন প্রার্থী যেন নড়েচড়ে উঠেছেন স্ব স্ব সমর্থক ও নেতাকর্মীদের নিয়ে। এখন প্রহর গুণছে আগামী ১৮ জুন ফলাফলের জন্য আপামর জনসাধারণ।

ভোটারদের সঙ্গে  কথা বলে জানা যায়, তারা উপজেলা চেয়ারম্যান হিসেবে এমন একজন প্রার্থীকে নির্বাচিত করবে যে হবে এ উপজেলা উন্নয়নের রূপকার। সততার সঙ্গে  নিজেকে সাধারণ মানুষের উন্নয়নে নিবেদিত, সৎ, শিক্ষিত, মেধাবী একজন যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবে।উপজেলা ঘুরে দেখা গেছে, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুর রশীদ তালুকদার ইকবালের (নৌকা) সমর্থনে দলীয় নেতাকর্মীরা ও পার্শ্ববর্তী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কোমর বেঁধে মাঠে কাজ করছেন বিজয়ের জন্য। নেতাকর্মীরা তাদের প্রার্থীর ব্যক্তি ইমেজ, সততা, নিষ্ঠা ও উন্নয়নের প্রতিশ্রুতি তুলে ধরছেন ভোটারদের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here