শায়েস্তাগঞ্জে ১৫০ বিএনপির নেতাকর্মী আসামী

0
260

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হামলা, ভাংচুর ও পুলিশে কাজে বাধা দেয়ার অভিযোগে বিএনপি ও সহযোগি সংগঠনের প্রায় ১৫০ নেতাকর্মীকে আসামীকে করে মামলা দায়ের করা হয়েছে। তন্মধ্যে ৪৪ জনের নাম উল্লেখ্যসহ ১১০ জন অজ্ঞাত আসামী করা হয়।

শুক্রবার রাতে শায়েস্তাগঞ্জ থানায়  এ মামলাটি দায়ের করেন এসআই জাকির হোসেন। এর আগে বৃহস্পতিবার বিকালে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি, আওয়ামী লীগ ও পুলিশের দ্বিমুখি সংঘর্ষে পুলিশ আহত হয়।

আসামীরা হলেন- শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র ফরিদ আহমেদ অলি, যুগ্ম আহ্বায়ক মোঃ সবুজ মিয়া, পৌর যুবদলের সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিন হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, রুশন আলী, সদর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, পৌর শ্রমিকদলের সভাপতি আকিকুর রহমান টিপু, সাধারণ সম্পাদক সুমন মিয়া, ফজর আলী, খোকন শাহী ধনু, পৌর ছাত্রদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ জামান রিপন, যুগ্ম আহ্বায়ক সামছুল আলম রিপন, তৌহিদুল হক, ফারুক মিয়া, সবুজ মাষ্টার, ইউনিয়ন যুবদল নেতা শাহ আলম, শাহাব উদ্দিন জামায়ত নেতা প্রভাষক অলিউল্লাহ জহির, ইয়াসিন খান, আব্দুল মজিদ সহ আরো অনেকেই।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, এ পর্যন্ত তিন জন কে আটক করা হয়েছে । অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 

মঈনুল হাসান রতন

খবর ৭১/ইঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here