শাহজাদপুর ১১ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।

0
376

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে ১১ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার হয়েছে। উপজেলার তালগাছি হাটে খেলা দেখাচ্ছিলো কৈজুরী ইউনিনের ভেকাগ্রামের আনোয়ার হোসেন নামের এক সাপুড়ে।

আজ রবিবার(৩০সেপ্টেম্বর) সকালে সংবাদ পেয়ে উপজেলা প্রশাসনের সহযোগিতায় শাহজাদপুর উপজেলার তালগাছি হাট থেকে সাপটি উদ্ধার করে দি বার্ড সেফটি হাউজ নামে একটি সংগঠন।

জানা গেছে উদ্ধার অভিযানে সার্বিক ভাবে সহযোগিতা করেন শাহজাদপুর উপজেলা নিবার্হী অফিসার নাজমুল হুসাইন ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা প্রাণী সম্পদ অফিসার আব্দুল ছামাদ।

এছাড়াও পরিচালক ন্যাশনাল বোটানিক্যাল গার্ডেন মোল্লা রেজাউল করিম স্যার, রাজশাহী বন্যপ্রাণী বিভাগীয় প্রধান মো : জিল্লুর রহমান,ও বন্যপ্রাণীর পরিদর্শক জাহাঙ্গীর কবির ভাই মোবাইলে দিকনির্দেশনা দেন বলে জানিয়েছেন জানা যায়।

তিনি আরও জানান যে,সাপটি উদ্ধার করে শাহজাদপুর উপজেলা ভুমি অফিসে নিয়ে আসা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ হাসিব সরকার, শাহজাদপুর উপজেলা বন প্রহরী রশিদুল হাসানের মাধমে সিরাজগঞ্জ এসি এফ ইব্রাহিম খলিল মাধ্যমে ইকো পার্কে আজ বিকালে হস্তান্তর করা হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here