শাহজাদপুরে হযরত আলী ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে ৫’শ পরিবারকে অর্থ সহায়তা প্রদান

0
405
শাহজাদপুরে হযরত আলী ফাউন্ডেশন ইউএসএ'র উদ্যোগে ৫'শ পরিবারকে অর্থ সহায়তা প্রদান

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আজ মঙ্গলবার শাহজাদপুরে হযরত আলী ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে করোনা ভাইরাসের ক্রান্তিকালে কর্মহীন হয়ে মানবেতর দিনযাপনকারী ৫’শ অসহায় পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

হযরত আলী ফাউন্ডেশন ইউএসএ’র প্রতিষ্ঠাতা, নিউইয়র্ক নর্থবেঙ্গল ফাউন্ডেশন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, ইউএসএ প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক মোঃ আবুল কাশেমের পক্ষ থেকে শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩ টি ইউনিয়নের প্রায় ৫’শ কর্মহীন অসহায় পরিবারের সদস্যদের হাতে হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়।

সহায়তার অর্থ তুলে দেন উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতার পিতা হযরত আলী, সহোদর শাহজাদপুর পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক এমদাদুল হক নওশাদ ও পৌর যুবদলের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ। এদিকে, করোনা ভাইরাসের সংক্রমণকালে দীর্ঘদিন কর্মহীন অবস্থায় খেয়ে না খেয়ে মানবেতর দিনযাপনকারী অসহায় জনমানুষ এ মহাবিপদে নগদ অর্থ সহায়তা পেয়ে অবেগাপ্লুত হয়ে পড়েন এবং সংশ্লিষ্টদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা গেছে, ‘মানবতার সেবাই আমাদের লক্ষ্য’ এ শ্লোগানকে সামনে রেখে হযরত আলী ফাউন্ডেশন ইউএসএ’র পক্ষ থেকে এদিন দিনব্যাপী এলাকার অসহায়দের পাশে দাঁড়াতে এ নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। ভবিষ্যতেও যে কোন মানবিক বিপর্যয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবে এ ফাউন্ডেশন- এমনটিই জানিয়েছেন সংশ্লিষ্টরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here