শাহজাদপুরে সাবেক স্ত্রীর বিরুদ্ধে খাবারে বিষ মেশানোর অভিযোগ

0
472
শাহজাদপুরে সাবেক স্ত্রীর বিরুদ্ধে খাবারে বিষ মেশানোর অভিযোগ

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে সাবেক স্ত্রীর বিরুদ্ধে খাবারের সাথে বিষ জাতীয় ক্ষতিকর পদার্থ মিশিয়ে হত্যার প্রচেষ্টার অভিযোগ করেছে রিয়াজ আহমেদ(৪০) নামে এক যুবক।

স্ত্রীর নাম রানী খাতুন (৩৮), ঘটনাটি উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের দরগার চর গ্রামের। ঘটনার বিবরণে ভুক্তভোগী মোঃ রিয়াজ আহমেদ (৪০) জানান, দীর্ঘ প্রায় ২০ বছর আগে শাহজাদপুর উপজেলার প্রান্নাথপুর গ্রামের মৃত হযরত আলীর মেয়ে রানী খাতুন কে তিনি বিয়ে করেন বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ছোট ছোট বিষয় নিয়ে অশান্তির সৃষ্টি হয়। তাদের সংসারে রনি ও রুমা নামের দুইটি সন্তান আছে। দাম্পত্য জীবনে দীর্ঘদিন বনিবনা না হওয়ায় পারিবারিক অশান্তির কারণে রিয়াজ আহমেদ তার স্ত্রী রানী খাতুনকে গত বছরের ২২ অক্টোবর স্থানীয় কাজীর মাধ্যমে তালাক দেন। তালাক দেওয়ার পরেও রানী খাতুন বিভিন্ন অজুহাতে রিয়াজ আহমেদের বাড়িতেই অবস্থান করেন। পরবর্তীতে বিষয়টি রিয়াজ আহমেদ স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামের প্রধান বর্গদের জানান। গ্রামের প্রধান বর্গ একটি সালিশ বৈঠকের আয়োজন করে, সালিশ বৈঠকে রানী খাতুন এর প্রভাবশালী আত্মীয়-স্বজন ঘটনাটি ভিন্ন দিকে ধাবিত করে রিয়াজ আহমেদ কে ভয়-ভীতি প্রদর্শন করে করে তার সাবেক তালাকপ্রাপ্তা স্ত্রী রানী খাতুন কে বাড়িতে অবস্থান করার নির্দেশ দেন এবং তাদের আবার মৌখিকভাবে কবুল পড়িয়ে বিয়ে করান।

রিয়াজ আহমেদ অভিযোগ করে বলেন, গত ১৪ অক্টোবর রাতে তার সাবেক স্ত্রীর দেওয়া খাবার খেয়ে তিনি অনবরত বমি করতে থাকেন, পরে আত্মীয়-স্বজনরা তাকে এনায়েতপুর খাজা ইউনুস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। রিয়াজ আহমেদ আরো জানান, সেখানে কর্তব্যরত ডাক্তার বলেছিলেন তার খাবারে অ্যালকোহল জাতীয় কিছু ক্ষতিকারক দ্রব্য ছিল যা সময়মতো হাসপাতালে নিয়ে না আসলে রোগীর বড় ধরনের ক্ষতি অথবা প্রাণহানির মতো ঘটনাও ঘটতে পারতো। পরে রিয়াজ আহমেদের সাবেক স্ত্রী রানী খাতুন কে তাদের তালাকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি তবে সালিশ-বৈঠকে গ্রামের প্রধানরা আমাদেরকে আবার কবুল পড়িয়ে বিয়ে করিয়ে দিয়েছেন।

খাবারে ক্ষতিকারক দ্রব্য মেশানোর বিষয়টি জিজ্ঞাসা করলে তিনি অস্বীকার করেন এবং বলেন রিয়াজ বার বার বমি করার সময় অনেকেই বলাবলি করছিল অতিরিক্ত ক্ষুধা লেগেছে এজন্য বমি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here