শাহজাদপুরে লুটকরা ১৬ মণ ঘী সহ ৩ ডাকাত আটক

0
485

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকায় গতকাল বুধবার মধ্যরাতে অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ১৬ মণ ঘী সহ তিন ডাকাতকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। আটককৃতদের নামে ডাকাতির মামলা দায়ের হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বুধবার মধ্যরাতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপাঃ এন্ড কমিঃ) মোঃ আসলাম হোসেন, এসআই মোঃ আফজাল হোসেন, এসআই মোঃ গোলজার হোসেন, এএসআই মোঃ জসিম উদ্দিনসহ শাহজাদপুর থানার একটি দল অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ৫ লক্ষ টাকা মূল্যের ১৬ মণ ঘি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, পাবনা জেলার সাথিয়া থানার ডেমরা থেকে মোঃ দুলাল হোসেন রাত্রীতে প্লাস্টিকের ঢোপে করে ১৬ মণ ঘী ছোট ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। পথে শাহজাদপুরের গঙ্গাপ্রসাদ এলাকায় ডাকাত দল ট্রাক থামিয়ে মাথায় অস্ত্র ধরে নগদ টাকা, মোবাইল ফোন এবং ১৬ মণ ঘী লুণ্ঠণ করে নেয়।

লুণ্ঠিত হওয়ার পর কৌশলে ঘী’র মালিক দুলাল হোসেন ও ট্রাক ড্রাইবার আলামিন হোসেন বেরিয়ে এসে শাহজাদপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তৎক্ষনাত শাহজাদপুর থানা পুলিশ অভিযান চালিয়ে লুণ্ঠিত হওয়া ঘী উদ্ধারসহ ৩ জন ডাকাত হারুন, সুমন এবং মুক্তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটক করে জিজ্ঞাসাবাদের পর আজ বৃহস্পতিবার দুপুরে মামলা রুজু শেষে আদালতে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here