শাহজাদপুরে যুবদল নেতা রানা গ্রেফতার 

0
738

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: গত বৃহস্পতিবার সিরাজগঞ্জের শাহজাদপুরে যুবদল নেতা রানাকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ। পৌর শহরের আন্ধারকোঠা পাড়ার নিজ বাড়ি থেকে দুপুরে তাকে গ্রেফতার করা হয় ।

জানা যায়, গত ১০/১২/২০২৮ তারিখে বিএনপি’র প্রার্থী ডঃ এমএ মুহিতের বাসার সামনে আঃলীগ বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আঃলীগ কর্মীদের তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেওয়া হয়।

ঐদিনই বিএনপির প্রায় তিনশো নেতাকর্মীদের আসামি করে শাহজাদপুর থানায় তিনটি মামলা করা হয়। এই মামলায় শাহজাদপুরের বিএনপির বেশকিছু নেতাকর্মীকে এখন পর্যন্ত পুলিশ গ্রেফতার করেছে । যুবদল নেতা রানাকে গ্রেফতার ও কোর্টে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাদপুর থানার তদন্ত ওসি জনাব রাকিবুল ইসলাম ।

এই ঘটনায় ডঃ মুহিতের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শুধু এই ঘটনায়ই প্রমাণ করে নির্বাচনের পরিস্থিতি কতটা নাজুক। প্রতীক বরাদ্দের পর থেকে আঃলীগের সন্ত্রাসীরা আমার বাড়িতে হামলা করেছে এবং আমার প্রায় তিনশো জন নেতাকর্মীর নামে মামলা দিয়েছে। পরবর্তীতে আমার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে বেশকিছু নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

আমার গণসংযোগে তারা বাধা প্রদান করছে, নির্বাচনী পোষ্টার পর্যন্ত লাগাতে দিচ্ছে না। কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হুমকি দিচ্ছে, যাকে যেখানে পাচ্ছে অজ্ঞাত আসামি হিসেবে গ্রেফতার করছে। এই অবস্থায়  নির্বাচনে আমাদের কাজ করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। আমি আমার পৌর শহরের বাড়ি ছেড়ে গ্রামের বাড়ি এসেও প্রতি মুহূর্তে বাধার সম্মুখীন হতে হচ্ছে । এই অবস্থায় সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠান হওয়া অসম্ভব, তারা যেভাবে সব জায়গায় পেশিশক্তির মহড়া দিচ্ছে তাতে মনে হচ্ছে তারা নিজ হাতে ফলাফল তৈরি করতে প্রস্তুত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here