শাহজাদপুরে যুবকের উপর মাদক বিক্রেতার মধ্যযুগীয় বর্বরতা

0
199

খবর৭১: রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে তুচ্ছ ঘটনায় এক যুবকের হাত কেটে চামড়া তুলে রগ কেটে ফেলার মতো ঘটনা ঘটেছে। আহত যুবক মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জানা যায়, শাহজাদপুর পৌর শহরের দরগাহপাড়া মহল্লার মোঃ লাভলু শেখ এর ছেলে বাবু শেখ (২২) এর সাথে একই গ্রামের মোঃ আলতু মিয়া’র মেয়ে জামাই মাদক সম্রাট মোঃ নাছিম এর সাথে আর্থিক লেনদেনের কারণে বিরোধ চলছিল । এরই জের ধরে গত শুক্রবার (১২/১০/২০১৮ইং) রাত আনুমানিক ৯:৩০ মিনিটে নাছিম এর লোকজন বাবুকে জোর করে তুলে নিয়ে শশুর বাড়িতে আটকিয়ে হাত পা বেধে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তারা ধারালো খুর দিয়ে বাবুর ডান হাতের কব্জির পাশে গোল করে কেটে ফেলে ও হাতের তালুতেও খুরের আঘাতে চামড়া তুলে ফেলে ।

এক পর্যায়ে আহত বাবু রক্তাক্ত অবস্থায় তাদের হাত থেকে জীবন নিয়ে পালিয়ে বাড়িতে যেতে সক্ষম হয়। পরে পরিবারের সদস্যরা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে । মুমূর্ষু বাবু দুই দিন পর সোমবার জ্ঞান ফিরে পায়, তার অবস্থা স্থিতিশীল হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হবে। ডাক্তারদের আশঙ্কা তার ডান হাতটি হয়তো আর কোনদিন কর্মক্ষম হবে না।

ঘটনার পরদিন আহত বাবুর বড় বোন নুপুর খাতুন শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন । এতে শুভ্র, ছোট, নাছিম, প্রান্ত, শাহাজত, আলতু মিয়া ও জেবা খাতুন কে আসামি করা হয়েছে । অভিযোগে উল্লেখ করা হয় যে অভিযুক্তদের উদ্দেশ্য ছিল তার ভাইকে হত্যা করা।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, নাছিম একজন চিহ্নিত মাদক সম্রাট । এলাকার বেকার ছেলেদের টাকার লোভ দেখিয়ে ফুসলিয়ে মাদকদ্রব্য বিক্রি করায় । যা এলাকার যুবসমাজকে ধংসের পথে নিয়ে যাচ্ছে । এই বিষয়ে ঘটনাস্থল অভিযুক্তদের বাড়িতে গিয়ে তাদের কাউকে পাওয়া যায়নি। বাড়ির অন্য সদস্যরাও বিষয়টি নিয়ে কোন প্রশ্নের উত্তর দেয়নি।

এই বিষয়ে শাহজাদপুর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি যা তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here