শাহজাদপুরে মোবাইলের জন্য অপহরণ নাটক, অতঃপর !

0
355

রাজিব আহমেদ শাহজাদপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি কিশোর অপহরণের অভিযোগে শাহজাদপুর থানায় অপহৃতের পিতা একটি অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে শাহজাদপুর থানা পুলিশ অপহৃত কিশোরকে উদ্ধারে অভিযানে নেমে পুলিশই অবাক, কিশোরটি নিজেই নিজেকে অপহরণের নাটক সাজিয়েছিল।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৫/১১/১৮ তারিখ রাতে উপজেলার নুকালী গ্রামের মোঃ আব্দুল বারী সরকার (৬০) শাহজাদপুর থানায় তার ছেলে মোঃ আতিকুর রহমান (১৩) রংধনু কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র, তাকে পাওয়া যাচ্ছেনা মর্মে থানায় একটি জিডি করে।

এর কিছুক্ষন পর মোঃ আব্দুল বারী সরকার শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়াকে জানান যে, তার মোবাইল ফোনে একজন অজ্ঞাত লোক মুক্তিপণ হিসেবে ২৫,০০০/- টাকা দাবী করছে।

পরবর্তীতে অফিসার ইনচার্জ জনাব মোঃ খাজা গোলাম কিবরিয়া বিষয়টি গুরুত্ব বিবেচনা করে এবং উক্ত নম্বরটির কল লোকেশন শনাক্ত করে উক্ত ছেলেকে উদ্ধারের জন্য পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম রাকিবুল হুদা স্যারকে দায়িত্বভার দেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম রাকিবুল হুদা সঙ্গীয় ফোর্সসহ উক্ত ছেলেকে নুকালী গ্রাম থেকে উদ্ধার করে। পরে পুলিশ কিশোরটিকে জিজ্ঞাসাবাদ নিশ্চিত হয় যে সে নিজেই অপহরণ নাটকের মূলহোতা।

উক্ত কিশোর মোঃ আতিকুর রহমান মোবাইল ফোন কেনার জন্য ইচ্ছাকৃত ভাবে নুকালী গ্রামে তার বন্ধুর বাড়ীতে অবস্থান করে এবং তার আরেক বন্ধুর মাধ্যমে তার বাবার নিকট থেকে মুক্তিপনের টাকা দাবী করে। আতিকুর রহমান ও তাহার দুই বন্ধুকে এই বিষয়ে সতর্ক করে ইং ১৬/১১/১৮ তারিখ রাত্রীতে তার পরিবারের লোকজনদের নিকট তাকে হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here