শাহজাদপুরে মাদক সম্রাট ও সম্রাজ্ঞী গ্রেফতার

0
231

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক সম্রাট ও মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করেছে।

জানা যায়, সোমবার শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার নির্দেশে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে কুখ্যাত ফেন্সিডিল ব্যবসায়ী মোঃ জেনারেল ও মাদক সম্রাজ্ঞী মোছাঃ পলি খাতুনসহ ০৩ জনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

শাহজাদপুর থানাধীন চুনিয়াখালী পাড়ার ন্যাংড়া সেলিম এর মেয়ে মাদক সম্রাজ্ঞী মোছাঃ পলি খাতুন (৩০), কে বসত বাড়ীতে মাদক বিক্রির সময় হাতেনাতে সাদা পলিথিন দিয়া মোড়ানো ৫৬ (ছাপান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট, (মূল্য অনুমান ১৬,৮০০/-) এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সর্বমোট ৪,১০০/- (চার হাজার একশত) টাকাসহ গ্রেফতার করা হয় এবং একই রাতে আরেকটি অভিযানে শাহজাদপুর থানাধীন চুনিয়াখালী পাড়া মৃত আলহাজ্ব মানিক মিয়াঁর ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী মোঃ জেনারেল (৪০) কে ০৮ (আট) বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখিত আসামীদের গ্রেফতার করার পর তাহাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ভাবে মামলা করা হয়েছে বলে জানিয়েছে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here