শাহজাদপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

0
337

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে ফেন্সিডিলের চালান হস্তান্তরের সময় বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ। আটককৃত ২ মাদক বিক্রেতা আন্তঃজেলা মাদক বিক্রেতা চক্রের সদস্য বলে জানা গেছে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বুধবার রাত আনুমানিক সারে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর পশ্চিম পাড়ায় এহিয়া কলেজের ভেতরে অভিযান চালায় শাহজাদপুর থানা পুলিশের একটি দল। এসময় কলেজের ভেতরে অবস্থানরত তিন জন মাদক কারবারি অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন দৌড়ে পালিয়ে যায়, পরে দুজনকে ধরে ফেলে পুলিশ।

তৎক্ষনাত আটককৃতদের পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা দীর্ঘদিন যাবত মাদক সরবরাহের কাজে নিয়োজিত বলে তারা জানান। তাদের দেওয়া তথ্যমতে পাশের আমগাছের পেছন থেকে ১০০ পিছ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে যে তারা পাইকারি ফেন্সিডিল বিক্রি চক্রের সদস্য। তারা শাহজাদপুরের দ্বারিয়াপুর গ্রামের বেল্লাল এর ছেলে মাদক বিক্রেতা জাহিদের কাছে সরবরাহ করে থাকে এবং পালিয়ে যাওয়া মাদক বিক্রেতাটি হলো জাহিদ।

আটককৃত হলো মোঃ পারুল ইসলাম (৪৮) পিতা-মৃত মোয়াজ্জেম হোসেন (বিয়ন ডাক্তার) সাং-সাহাপাড়া, ও মোঃ কামাল হোসেন (৪৫) পিতা-মৃত ইসরাইল, সাং-ছত্রাসিয়া, দুজনের বাড়িই চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে এবং আজ তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

অভিযানটি শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হুদার নেতৃত্ব পরিচালিত হয়। অভিযানে আরো নেয়, পুলিশ পরিদর্শক (অপাঃ এন্ড কমিঃ) জনাব মোঃ আসলাম হোসেন, এসআই মোঃ এসলাম আলী, এএসআই মোঃ মেহেদুল ইসলাম, এএসআই মোঃ জসিম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here