শাহজাদপুরে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান জব্বার গ্রেফতার

0
291

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়,  বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার তালগাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল জব্বার উপজেলার গাড়াদহ গ্রামের বাসিন্দা ও গাড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। সেসময় তিনি পরপর ২বার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মটর সাইকেল পোড়ানোর একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১১ সালের সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে  বহুল আলোচিত ট্রেন পোড়ানোর মামলায় তাকে ওইসময় গ্রেফতার করা হলেও তিনি জামিনে রয়েছেন। অন্য কোনো মামলা তার বিরুদ্ধে আছে এমন তথ্য তাদের জানা নেই।

ব্যবসায়িক কারণে তিনি ঢাকায় অবস্থান করলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির প্রার্থী ড. এম এ মুহিতের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে সম্প্রতি তিনি এলাকায় অবস্থান করছিলেন বলে জানা গেছে।

উল্লেখ গত ১৪/১২/১৮ তারিখে বিএনপি প্রার্থী ডঃ এমএ মুহিতের বাড়িতে অভিযান চালিয়ে শাহজাদপুর থানা পুলিশ বিএনপির দুই নেতাকে গ্রেফতার করে।

এই বিষয়ে বিএনপি প্রার্থী ডঃ এমএ মুহিত জানান, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে আঃলীগের প্রার্থী অন্যায় ভাবে প্রশাসনকে ব্যবহার করে আমার নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। আমরা স্বাভাবিক ভাবে নির্বাচনী প্রচারণা চালাতে পারছি না, বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের উপর হামলা অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here