শাহজাদপুরে দুর্গাপুজো নির্বিঘ্ন করতে প্রশাসনের সাথে বৈঠক

0
261

রাজিব আহমেদ, শাহজাদপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলী বলেছেন, মাদক বিক্রেতা, মাদক সেবী, মাদক সেবন এদের যেখানেই পাওয়া যাবে এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আজ উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় ফাহমিদা হক শেলী আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

ইতিমধ্যেই সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে পূজার ২দিন আগে থেকে মাদকের বিরুদ্ধে একটি বিশেষ টিম কাজ করবে বলে তিনি জানান। এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্পতির দেশ। বিশেষ করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা তার মধ্যে অন্যতম। ধর্ম যার যার, উৎসব সবার, উৎসবে কেউ বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি দেন। এ সময় তিনি পৌর এলাকাসহ উপজেলার হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দের উদ্যেশ্যে দিক নিদের্শনামূলক বক্তব্য রাখেন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম রাকিবুল হুদা, পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আসলাম হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার পাল, সাধারণ সম্পাদক বিমল কুমার কুন্ডু, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি রতন কুমার বসাক, সাধারণ সম্পাদক উৎপল কুন্ডু, সাগর বসাক, অনিল ঘোষ, তপন সরকার, বাবলু দত্ত, শ্যামল দত্ত, মিলন কৃষ্ণ বসাক প্রমুখ।

শেষে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া ঘোষণা দেন, বিজয় দশমীর দিন শাহজাদপুর হাই স্কুল মাঠে প্রতিমা প্রদশনী অনুষ্ঠিত হবে। এ সময় তিনি শ্রেষ্ঠ প্রতিমার জন্য বিশাল পুরষ্কারের ঘোষণা দেন। উক্ত মতবিনিময় সভায় শাহজাদপুর পৌরসভা সহ উপজেলার ৮৮টি মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here