শাহজাদপুরে জিয়াউর রহমানের শাহাদৎ বাার্ষিকী উপলক্ষে বিএনপির ইফতার মাহফিল

0
266

রাজিব আহমেদ, শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শাহজাদপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকেলে রবীন্দ্র কাছারি বাড়ি অডিটরিয়ামে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির সভাপতি হুসেইন শহিদ মাহমুদ গ্যাদনের সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সাংসদ কামরুদ্দিন এহিয়া খান মজলিস সারোয়ার, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ইকবাল হোসেন হিরু, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক আরিফুজ্জামান আরিফ, পৌর বিএনপির সভাপতি কে এম তারিকুল ইসলাম আরিফ, সাধারন সম্পাদক কে এম হাবিবুল হক সাব্বির, বিএনপি নেতা ড. এম এ মুহিত, সেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম সরোয়ার, মুক্তিযুদ্ধের প্রজন্ম দল ঢাকা মহানগর দক্ষিনের সহ-সভাপতি শফিকুল ইসলাম ছালাম, বিএনপি নেতা আল মাহমুদ, উপজেলা যুবদলের সভাপতি ফিরোজ হাসান ফাইট, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক অরিফ প্রাং, পৌর যুবদল সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।
আলোচনা শেষে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কারা মুক্তি ও রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here