শাহজাদপুরে জাসদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
306

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো। এ নিয়ে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে এক আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

জানা যায়, শাহজাদপুর উপজেলা জাসদ’র আয়োজনে গৌরবউজ্জল ৪৬তম বার্ষিকী পালন করা হয় । প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিকেল ৩:০০ ঘটিকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শাহজাদপুর উপজেলা জাসদের সভাপতি জনাব শফিকুজ্জামান শফি এবং সঞ্চালনায় ছিলেন উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হাসান খান মনি ।

এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই তালুকদার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জাসদ কেন্দ্রীয় কমিটি রোকনুজ্জামান রোকন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সৈয়দা নাসিমা জামান, মোজাম্মেল হক, মীর্জা আলী আশরাফ বাচ্চু, আব্দুল মজিদ, শোভন, আদিত্য, লিটন সহ স্থানীয় নেতৃবৃন্দ । আলোচনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here