শাহজাদপুরে ছাত্রের হামলায় প্রধান শিক্ষক আহত

0
638
শাহজাদপুরে ছাত্রের হামলায় প্রধান শিক্ষক আহত
প্রাক্তন ছাত্র মোঃ রাশিদুল ইসলাম। ছবিঃ রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে এক স্কুলের প্রধান শিক্ষক প্রাক্তন ছাত্রের হামলায় আহত হয়েছেন। আহত শিক্ষকের নাম মোঃ মোজাম্মেল হক। তিনি উপজেলার জামিরতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এ ব্যাপারে প্রধান শিক্ষক মোজাম্মেল হক বাদী হয়ে অভিযুক্ত ছাত্রের নাম উল্লেখ করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গতকাল শনিবার বিকালে উপজেলার জামিরতা স্কুলের প্রধান শিক্ষক স্কুল শেষে বাড়ি ফেরার পথে জামিরতা বাজারে ঐ স্কুলেরই প্রাক্তন ছাত্র মোঃ রাশিদুল ইসলাম পথরোধ করে অতর্কিত হামলা চালায়। পরে পথচারিরা এগিয়ে এসে ছাত্র রাশিদুল ইসলামকে নিবৃত করে আটক করে। হামলাকারী ছাত্র রাশিদুল ইসলাম পোরজনা ইউনিয়নের জোৎপাড়া গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।

পরে ঘটনাস্থল থেকে শাহজাদপুর থানা পুলিশ রাশিদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে গতকাল রাতে উপজেলার ঘোষ শ্রীফলতলা গ্রামে অভিযান চালিয়ে জিআর ওয়ারেন্ট ভুক্ত আসামী আব্দুর রউফকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় এসআই আব্দুল্লাহ আল মামুন ও এসআই মেহেদী অভিযানে অংশ নেয়। আজ রবিবার দুপুরে আটককৃত আসামিদের শাহজাদপুর কোর্টে প্রেরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here