শাহজাদপুরে আঃলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
733

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: গতকাল ১৫ সেপ্টম্বর শনিবার বিকেলে শাহজাদপুর রবীন্দ্র কাচারিবাড়ি অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে এমপি হাসিবুর রহমান স্বপন তার বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। এ জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলেই এ আসন থেকে নৌকাকে জয়ী করা যাবে। তিনি আরও বলেন, শাহজাদপুরের মানুষের প্রাণের দাবী রবীন্দ্র বিশ্ববিদ্যালয় চালু, শাহজাদপুর-এনায়েতপুর রাস্তা সংস্করণ ১৩ টি ইউনিয়নের সাথে উন্নত যোগাযোগ ব্যবস্থা চালু করেছি এবং শাহজাদপুরে আমি সংসদ সদস্য হওয়ার পর ঘোষণা দিয়েছিলাম এই এলাকায় কোন যাত্রা, জুয়া চলবে না সেটা হয়নি। সুন্দর শাহজাদপুর গড়তে নৌকাকে ভোট দেওয়ার আহবান জানালেন কর্মী সমাবেশে।

শাহজাদপুর উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ তার বক্তব্যে বর্তমান সরকারকে জনগণ বান্ধব সরকার উল্লেখ করেন। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। জনগণকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান ।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, মেয়র নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা রাশিদুল হাসান জাফর, এ্যাডভোকেট আব্দুল হাই, রফিকুল ইসলাম বাবলা, সাইফুল ইসলাম, শামছুল আলম, তরুলোদী, মামুনুর রশিদ লিয়াকত, আশিকুল হক দিনার, ফারুক সরকার, রাসেল শেখ, শাহজাদপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হাসান খান মনি, মহিলা আওয়ামীলীগের জান্নাতুল ফেরদৌস লাভলীসহ অর্ধশতাধিক নেতৃবৃন্দ।

এক পর্যায়ে দলীয় নেতাকর্মীরা আগামী নির্বাচনে এ আসন থেকে এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here