শার্শা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত

0
302

জাহিরুল ইসলাম মিলন, যশোর জেলা প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলায় জমে উঠেছে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৯। উৎসবমূখর পরিবেশে এই নির্বাচন উপলক্ষে নানা রকম আয়োজনের উদ্দ্যেগ গ্রহণ করা হয়েছে।

নির্বাচন উপলক্ষে নানা রংয়ের পোষ্টারে ছেয়ে গেছে শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের আঙিনা। প্রার্থীরা ভোট সংগ্রহে ব্যস্ত সময় পার করছে। সাধারণ ছাত্র ছাত্রীদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছে প্রার্থীরা।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে নির্বাচন শুরু হয়ে বেলা ১১টায় শেষ হয়। নির্বাচন সফল, সুষ্ঠ ও শান্তিপূর্ণ এবং গ্রহণযোগ্য ভাবে পরিচালনার জন্য ১০ শ্রেনীর সোয়েব আক্তারকে প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ দেয়া হয়।

এই নির্বাচনে ১৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে এবং ভোটারদের মনোযোগ আকৃষ্ট করার চেষ্টা করেছে।

বিদ্যালয়ের ৯৬৯ জন ভোটারের মধ্যে ৬৪৫ জন ভোট প্রদান করে। ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল দেখার মত।তারা উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে ভোট প্রদান করে। এখানে ৫৯৯টি বৈধ ভোট পড়ে এবং ৪৬টি ভোট বাতিল বলে বিবেচিত হয়।

নির্বাচন কমিশনের নিয়োগপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসারগণ ও পোলিং অফিসাররা যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করেন।

ভোট শেষে সকলের উপস্থিতিতে ভোট গণনা করা।ভোটে নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা ঘোষনা করেন শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব চৌধুরী হাফিজুর রহমান।

জনাব চৌধুরী হাফিজুর রহমান বলেন আমি স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনে সন্তুষ্ট এবং এজন্য সকলকে ধন্যবাদ জানান।

নির্বাচনের সামগ্রিক কর্মকান্ডে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সহিদুল ইসলাম সন্তোষ প্রকাশ করেন।

নির্বাচনে নির্বাচিতরাঃ
১। ফারদিন মুনতাসির – ৪৭২ ভোট
২। সাঈদ আনোয়ার -৪০৭ ভোট
৩। শেখ ফারহান সাদাফ – ৩৭২ ভোট
৪। নাফিজ ইকবাল – ২৬৫ ভোট
৫। হাবিবুর রহমান – ২২৪ ভোট
৬। মোহসিনা জেরিন – ৩৪৭ ভোট
৭। আনিশা আক্তার লাবন্য – ২৮৯ ভোট
৮। তানভীর আহমেদ – ২৮১ ভোট

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here