শার্শায় স্বর্নের বারসহ ১জন আটক

0
340

জাহিরুল ইসলাম মিলন, শার্শা প্রতিনিধিঃ শার্শার বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ভারতে পাচারের সময় ১৪ পিস স্বর্ণেরবারসহ দিলিপ হাওলাদার (৩৫) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

শনিবার রাত ৮টার দিকে পুটখালি সীমান্তের মসজিদ বাড়ি নামকস্থান থেকে এ স্বর্ণেরবারসহ তাকে আটক করা হয়। আটক দিলিপ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের খিদিরাম হাবিলদার এর ছেলে। আটক দিলিপ হাওলাদার বিজিবি কাছে স্বীকার করে বলেন আটক হওয়া সোনার বার গুলো ভারতে বনগাঁ থানার শহর এলাকার বাসিন্দা শীর্ষ সোনা ব্যবসায়ী অনুপ বিশ্বাসের।
বেনাপোল পুটখালী বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার লাবলুর রহমান জানান, গোপন সংবাদে জানতে পারি একজন সোনা পাচারকারী বেনাপোল থেকে বিপুল পরিমান সোনা নিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে পুটখালী সীমান্তের দিকে যাচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে বিজিবি পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মুন্সি লাবলু রহমান ও পাঁচভূলোট ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার সাইফুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ১৪টি স্বর্ণেরবারসহ আসামী দিলিপ হাওলাদারকে আটক করা হয়।
খুলনা-২১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার ( পিবিজিএমএস) স্বর্ণেরবারসহ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দিলিপকে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here