শার্শায় দূর্বৃত্তদের দায়ের আঘাতে মারাত্মক জখম-২

0
219

জাহিরুল ইসলাম মিলন,যশোর জেলা প্রতিনিধি : যশোরের শার্শায় মঙ্গলবার সন্ধ্যায় দূর্বৃত্তদের দায়ের কোপে ২’জন মারাত্মক জখম হয়েছে। জখম হওয়া ২’জন উপজেলার লক্ষণপুর ইউনিয়িনের কৃষ্ণপুর গ্রামের হযরত আলীর ছেলে আল-আমীন (৩০) ও মৃত মনির উদ্দীনের ছেলে রজব আলী (৪৫)। মারাত্মক জখম ২’জন শার্শা উপজেলা (বুরুজবাগান) স¦াস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎিসারত আছেন। এব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে।
আহত আল-আমীনের পিতা হযরত আলী জানান, তার ছেলে ও রজব আলী রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালান। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাজমিস্ত্রীর কাজ করে আল-আমীন ও রজব আলী একত্রে সন্ধ্যায় বাড়ি ফেরার সময় কৃষ্ণপুর গ্রামের ব্রীজের মুখে পৌঁছালে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার মৃত জোহর আলীর ছেলে ইদ্রীস (৪৫),আহাদ আলীর ছেলে ফরিদ হোসেন (৩০),মোহর শেখের ছেলে আনোয়ার হোসেন (৪০), আনোয়ার হোসেনের ছেলে সজিব (২৮), করিম শেখের ছেলে মোমিনুর রহমান (৩৫) ও সুজন (২৮) তাদের ২’জনের উপর লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে এলোপাতাড়ি আঘাত করে মরাত্মক জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে রাতে নাভারণ-বুরুজবাগান স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।
এ ব্যাপারে শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমান জানান, আহত আল-আমীন ও রজব আলীর উপর দূর্বৃত্তদের দ্বারা লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলার খবর পাওয়ার পর ঘটনা স্থল পরিদর্শন করেছি। তাৎক্ষনিক অভিযুক্তদের খোজাখুজি করে পাওয়া যায়নি। তবে মামলার কাগজপত্র হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here