শারাপোভার গ্র্যান্ড স্লাম-স্বপ্ন

0
387

খবর ৭১:গেল সপ্তাহে নিজের শহরে বড়সড় ধাক্কা খেয়েছেন মারিয়া শারাপোভা। স্টুটগার্ট ওপেনের প্রথম রাউন্ডেই হেরে যান রুশ টেনিস সুন্দরী। ফ্রান্সের ক্যারোলিন গার্সিয়ার কাছে।

রোববার রাফায়েল নাদালের দেশে ভালোয় ভালোয় শুরু হয় মারিয়ার। মাদ্রিদ ওপেনের প্রথম রাউন্ডে দাপট দেখিয়ে রুমানিয়ার মিহায়লা বুজারনেসুকে হারিয়ে দেন তিনি। সেখানকার আরাঞ্চা সানচেজ কোর্টে শারাপোভা এদিন সাতটি ‘এস’ সার্ভিস মারেন। সঙ্গে ১৮টি উইনার। এই মিহায়লাকে অবশ্য তিনি এ বছরের শুরুতে চীনেও হারিয়েছিলেন। রোববার তার পক্ষে ফল ৬-৪, ৬-১।

ডোপ করে ধরা পড়ার পর থেকে শারাপোভা ট্যুরে নিজেকে ফিরে পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি নিজের কোচিং টিমের খোলনলচে পাল্টে ফেলেছেন। বলেছেন, ‘এখনও ছন্দ ফিরে পাইনি। সহজে হাল ছাড়ব না। জানি আরও সুযোগ আসবে।’

শারাপোভা এও বলেন যে, এখনও তিনি গ্র্যান্ড স্লাম জেতার স্বপ্ন দেখেন, ‘মাঝে মাঝেই মনে পড়ে গ্র্যান্ড স্লাম জেতার দিনের কথা। এখনও খেলে যাচ্ছি সেসব দিন ফিরিয়ে আনতেই। আরও বেশ কিছুদিন খেলার ইচ্ছেটা এখনও মরেনি। যতদিন এই ইচ্ছা থাকবে ততদিন লড়াই চালিয়ে যাব।’

সাক্ষাৎকারে ওঠে সেরেনা উইলিয়ামস প্রসঙ্গও। মারিয়ার মন্তব্য, ‘অনেকে বলেন, অবসরের পর আমরা বন্ধু হতে পারব কিনা। মনে হয় না তেমন কোনো সম্ভাবনা আছে। তাছাড়া আমরা যে যার নিজের জগত নিয়ে ভালোই আছি। এমন অসম্ভব সব ব্যাপার নিয়ে ভেবে লাভ নেই।’ ওয়েবসাইট।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here