শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে আইএফআইসি ব্যাংকের অনুদানের চেক হস্তান্তর

0
468
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে আইএফআইসি ব্যাংকের অনুদানের চেক হস্তান্তর
ছবিঃ মোহাম্মদ শফিক মিয়া, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি।

খবর৭১ঃ

মোহাম্মদ শফিক মিয়া, শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে ২ লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেন ব্যাংকের সম্মাানিত পরিচালক ও অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিআরএল) জালাল আহমেদ। শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ক্লাবের সভাপতি আ স ম আফজল আলী।

সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতনের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, ইসলামী ব্যাংকের ম্যানেজার জহিরুল ইসলাম ভূইয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি সমুজ আলী আহমেদ, এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, ফিরুজুল ইসলাম চৌধুরী, মো. আব্দুর রকিব, জনতার দলিল সম্পাদক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, প্রেসক্লাবের সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, প্রকৌশলী নাসিম হোসাইন, ফটোগ্রাফি সোসাইটি অব হবিগঞ্জ এর সহসভাপতি প্রকৌশলী আশরাফুল আজিজ ওয়াফি, সাধারণ সম্পাদক মো. মাসুক মিয়া, এগ্রো অফিসার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাগর, সাবেক সাধারণ সম্পাদক কামাল আহমেদ প্রমুখ।

এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য হাফেজ তোফায়েল আহমেদ মনির এবং অতিথিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন ও অর্থ সম্পাদক কামরুল হাসান। অতিরিক্ত সচিব জালাল আহমেদ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের বিভিন্ন কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, সরকারি চাকুরীর পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে জড়িত। তেমনি একটি সংগঠন জালালাবাদ এসোসিয়েশন। এই সংগঠনটি উদ্যোগে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সীমান্তবর্তী গজনাইপুরে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে যাত্রা করবে ‘জালালাবাদ বিশ্ববিদ্যালয়’। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম শুরু হয়েছে। এতে সিলেট বিভাগের শিক্ষার্থীদের জন্য উচ্চ শিক্ষা লাভে নতুন দ্বার উন্মোচিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here