শায়েস্তাগঞ্জে ধর্ষনে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর উপর পাশবিক নির্যাতন

0
428
শায়েস্তাগঞ্জে ধর্ষনে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর উপর পাশবিক নির্যাতন

খবর৭১ঃ

মোহাম্মদ শফিক মিয়া, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে পাশবিক নির্যাতন চালিয়েছে এক লম্পট। দিনভর রফা-দফার পর অবশেষে গতকাল রবিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার চরনুর আহম্মদ গ্রামের মৃত নাজিম উদ্দিনের স্ত্রী জিবন নেছা জানান, তার স্বামী মারা যাওয়ার পর ছেলে মেয়ে নিয়া ওই এলাকায় নিজস্ব বাড়ি ক্রয় করে বসবাস করে আসছিলেন। সম্প্রতি একই এলাকায় শুকুর মিয়ার লম্পট পুুত্র জাহেদ মিয়ার কু-নজর পড়ে তার কন্যার উপর। প্রায়ই তাকে সে উত্যক্ত করত।

কিন্তু স্কুল ছাত্রী লম্পটকে এড়িয়ে যেতে শুরু করে। গত শনিবার রাত ৯ টায় কেউ বাসায় না থাকার সুযোগে জাহেদ ঘরে এসে তাকে ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা চালায়। এক পর্যায়ে ব্যর্থ হয়ে তাকে পাশবিক নির্যাতন করে। এ সময় স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জাহেদ পালিয়ে যায়। গতকাল রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত স্থানীয় সমাজপতিরা বিষয়টি ৫০ হাজার টাকার বিনিময়ে রফা-দফার চেষ্টা চালায়। কিন্তু জিবন নেছা তা মেনে না নেওয়ার ওই ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করেন।

এ রকম একটি চাঞ্চল্যকর ঘটনায় ওই এলাকায় সকলের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। নির্যাতিত স্কুল ছাত্রী স্থানীয় শাহপরাণ কিন্টারগার্ডেন হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী। স্থানীয় কাউন্সিলর জালাল উদ্দিন জানান, বিষয়টি শুনেছি এবং নির্যাতিতাকে সবধরনের সহযোগীতার জন্য সচেষ্ট আছি। শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ মোজাম্মেল হক বলেন, বিষয়টি শুনেছি অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here