শহিদুল আলম অভিনয় করছে: জয়

0
198

খবর৭১ঃ দৃক ফটোগ্যালারির এবং পাঠশালার প্রতিষ্ঠাতা ও ফটো সাংবাদিক শহিদুল আলম ক্যামেরর সামনে অভিনয় করছেন বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার হওয়া শহিদুল আলমকে পুলিশের নির্যাতন করার কোনো প্রমাণ পাওয়া যায়নি দাবি করে শনিবার (১১ আগস্ট) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাস দেন জয়।

সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘শহিদুল আলমের নির্যাতনের অভিযোগ আমাদের সরকারের বিরুদ্ধে তার অনেক মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যের মধ্যেই একটি। তাকে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নেয়া হয় যেখানে চিকিৎসকরা তার শারীরিক পরীক্ষা করেন। তারা নির্যাতনের কোনো প্রমাণ এমনকি ইঙ্গিতও পাননি। আন্তর্জাতিক গণমাধ্যম হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সরাসরি যোগাযোগ করে একই বিষয় জানতে পারেন।’

প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টারে মতে, ‘এ থেকে প্রমাণ হয়, শহিদুল আলম আসলে কতটা অসৎ। আদালতে নির্যাতনের মিথ্যা অভিযোগ করে ক্যামেরার সামনে হাঁটার সমস্যার অভিনয় করছে।’

উল্লেখ্য, নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনের সময় আল জাজিরায় সাক্ষাৎকার দেয়ার পর অনলাইনে উস্কানি দেয়ার অভিযোগে রবিবার (৫ আগস্ট) রাতে তাকে ধানমন্ডির নিজ বাসা থেকে তুলে নিয়ে যায় ডিবি। ৬ আগস্ট পুলিশ তার বিরুেদ্ধে ১০ দিনের রিমান্ড চাইলে, আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিনই তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করেন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) উত্তরের পুলিশ পরিদর্শক মেহেদী হাসান।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here