শরীয়তপুর-৩ আসনে নৌকার পক্ষে সত্যানুসন্ধানী বাহাদুর বেপারীর গণসংযোগ

0
305

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী ব্যাপক গনসংযোগ, পথসভা ও মতবিনিময় করেছেন। গত কয়েকদিন ধরে এ কর্মসূচি করেন তিনি। এসময় বাহাদুর বেপারী বলেন, দেশরত্ন শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে অগ্রগতি। দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে থাকে, শান্তিতে থাকে। আর বাঙালী ও বাংলার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা খলিলুর রহমান হাঐকর, সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক পিন্টু, সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম খান, সদস্য জাকির হোসেন দুলাল, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ রাড়ী, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, প্রচার সম্পাদক দিলীপ সিকদার, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আউয়াল, কনেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালাম সিকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, সাবেক ছাত্রনেতা জাকির হেসেন সুমন, আসাদুজ্জামান আদিল, রাজীব মাঝি, বাবলু মেম্বার, পলাশ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাংগঠনিক সম্পাদক রাইব আহম্মেদ রিজয়, ছাত্রলীগ নেতা কামরুল হাসান রবিন, রাসেল মাঝি প্রমূখ।
বাহাদুর বেপারী তার নামের আগে সত্যানুসন্ধানী রাখার কারন ও বিশ্লেষণ করেন। তিনি বলেন, “সত্যকে অনুসন্ধান করে প্রকৃত সত্য দেশের সকল স্তরে পৌঁছে দিয়ে সত্যকে প্রতিষ্ঠা করাই আমার প্রধান লক্ষ্য। আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও সত্যের জন্য লড়াই করে যাব।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here