শরীয়তপুর-৩ আসনের দলীয় নেতাকর্মীদের কান্নায় বিএনপি নেতা আসলাম নিজেও কাঁদলেন

0
302

!

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম তাঁর শরীয়তপুরের ডামুড্যার ধনই এলাকার বাড়িতে শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা আয়োজন করে। শুক্রবার সন্ধ্যায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ডামুড্যা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি, কর্মীবান্ধব নেতা আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম।
এদিকে, শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় সভায় আগত দলীয় নেতাকর্মীরা বক্তব্য দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করে কান্নায় ভেঙে পড়েন। এসময় উপস্থিত হাজার হাজার নেতাকর্মীদের কান্নার ধ্বনিতে প্রকম্পিত হয়ে ওঠে ধনই এলাকার আকাশ বাতাস। শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনের দলীয় নেতাকর্মীদের কান্না দেখে সাঈদ আহমেদ আসলাম নিজেও কেঁদে ফেলেন।
এসময় জনতার ভালোবাসায় সিক্ত ও কর্মীবান্ধব নেতা আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম বলেন, আমি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশমাতা বেগম খালেদা জিয়ার আদর্শের রাজনীতি করি। কি পেলাম, কি পেলাম না সেটা বড় কথা নয়। বেগম খালেদা জিয়াকে মুক্ত করাই আমার অন্যতম লক্ষ্য। তাই বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্তির লক্ষ্যে সকলকে ধৈর্যধারণ করতে হবে। তিনি আরও বলেন, আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী। তাই যতদিন বাঁচবো, ততদিন আপনাদের সাথেই থাকবো। আপনাদের জন্য আমার নিরন্তর ভালোবাসা।
সভায় বক্তব্য রাখেন, গোসাইরহাট উপজেলা বিএনপির সভাপতি মোবারক ঢালী, সাধারন সম্পাদক নান্টু খান, সাংগঠনিক সম্পাদক বাদল বেপারী, পৌরসভার সভাপতি হাবিব ঘরামী, ভেদরগঞ্জের আহবায়ক হাসেম ঢালী, যুগ্ম আহবায়ক বিএম মোস্তফা, ডামুড্যার সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহাদাত, ভেদরগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর দালাল, সাবেক সাধারন সম্পাদক আনু মোল্যা, সাবেক পৌর কমিশনার হুমায়ুন আকন, গোসাইরহাট উপজেলার সাধারন সম্পাদক আনোয়ার সরদার, ডামুড্যা উপজেলার সাবেক সদস্য সচিব আলমাস সরকার, যুগ্ম আহবায়ক বিএম রাকিবুল কবির তিতাস, শওকত বাঘা, রাজা বেপারী, জাসাসের সভাপতি পলাশ ঢালী, ছাত্রদলের সাধারন সম্পাদক জিল্লুর রহমান সৈকত, যুগ্ম সম্পাদক রিয়াদ, গোসাইরহাট উপজেলা শ্রমিক দলের সভাপতি আঃ ছালাম পেদা প্রমূখ।
এব্যাপারে ভেদরগঞ্জের মহিষারের যুবদল নেতা আনোয়ার সরদার বলেন, লাখো মানুষের ভালোবাসায় সিক্ত কর্মীবান্ধন নেতা সাঈদ আহমেদ আসলাম। ৭ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় প্রার্থী মনোনয়নের চুড়ান্ত তালিকা প্রকাশ করতে যখন বিএনপির চেয়ারপার্সনের গুলশান কার্যালয় নেতারা ব্যস্ত। আর বিএনপির ২০৬ জন দলীয় প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ করলে, বঞ্চিত নেতাকর্মী তাৎক্ষণিক গুলশান অফিসের সামনে বিক্ষোভ করছেন, ঠিক তখনই শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার জনপ্রিয় ও কর্মীবান্ধব নেতা সাঈদ আহমেদ আসলাম দলীয় নেতাকর্মীদেরকে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বেগম জিয়ার মুক্তির লক্ষ্যে ধৈর্যধারণ করার আহবান জানান। এটাই প্রকৃত নেতার আদর্শ। এছাড়া তাঁর (সাঈদ আহমেদ আসলাম) আহবানের সভায় উপস্থিত হাজার হাজার দলীয় নেতাকর্মীদের কান্নার ধ্বনি প্রমাণ করে সাঈদ আহমেদ আসলাম নির্যাতিত, নিপীড়িত ও মেহনতী মানুষের নেতা। আজ না হয় কাল, একদিন না, একদিন তিনিই শরীয়তপুর-৩ আসনের কান্ডারী হবেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here