শরীয়তপুর-২ আসনে শামীমের আ.লীগের মনোনয়নের খবরে উচ্ছ্বাস

0
283

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম মনোনয়ন পেয়েছেন এ খবরে দলীয় নেতাকমী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে। তাদের মধ্যে উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে। কারণ, দীর্ঘদিন পর হলেও পদ্মার ভাঙন কবলিত ও অবহেলিত এ জনপদের মানুষের প্রত্যাশা পূরণ হতে চলেছে। তাদের দাবি, এখন এনামুল হক শামীম এমপি হওয়া সময়ের ব্যাপার মাত্র। এছাড়াও এই জনপদের সন্তান এনামুল হক শামীমকে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার প্রতি সর্বস্তরের জনসাধারণ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাদের দৃঢ় বিশ্বাস শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হলে এবং এনামুল হক শামীম এমপি হলেই শরীয়তপুর-২ তথা নড়িয়া-সখিপুরের ব্যাপক উন্নয়ন হবে।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী বলেন, এনামুল হক শামীম দীর্ঘদিন ধরে দলের পক্ষে বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও নেতাকর্মীদের সংগঠিত এবং এলাকার উন্নয়নে ভূমিকা রাখছেন। দলীয় মনোনয়ন পাওয়ায় এখন এমপি হওয়া সময়ের ব্যাপার মাত্র। তাকে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আর নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, এই জনপদের কৃতিসন্তান এনামুল হক শামীম দলীয় মনোনয়ন পাওয়ায় আমরা আনন্দিত ও উচ্ছ্বাসিত। এখন তার এমপি হওয়া সময়ের ব্যাপার মাত্র। তাকে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
কেদারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান বলেন, পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্তদের শুরু থেকেই এনামুল হক শামীম ত্রাণসামগ্রী ও অর্থ বিতরণসহ সব ধরনের সহযোগিতা করেছে। তাই নড়িয়াকে ভাঙনের হাত থেকে রক্ষায় স্থায়ী বেড়িবাঁধ নির্মাণসহ সব ক্ষেত্রে উন্নয়নের জন্য শামীমকেই এমপি হওয়া প্রয়োজন ছিল। এখন দলীয় মনোনয়ন পাওয়ায় এমপি সময়ের ব্যাপার মাত্র। তাকে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা এবং সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার বলেন, অনুন্নত চরা ল সখিপুরের সার্বিক উন্নয়নে এনামুল হক শামীমের বিকল্প নেই। তিনি মনোনয়ন পাওয়ায় নৌকার বিজয় এখন সুনিশ্চিত। তিনি এমপি হলেই এলাকার সর্বক্ষেত্রে উন্নয়ন হবে।
ভেদরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। আর শরীয়তপুর-২ আসনের উন্নয়নের এনামুল হক শামীমের বিকল্প নাই। তিনি মনোনয়ন পাওয়ায় আমরা আনন্দিত ও উচ্ছ্বাসিত। আমরা তার সাথে ছিলাম, আছি ও থাকবো।
এদিকে, তিনি দলীয় মনোনয়ন পাওয়ায় শামীমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা সহ স্থানীয় বেশিরভাগ জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং নানান শ্রেনী পেশার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here