শরীয়তপুর-১ আ.লীগের মনোনীত প্রার্থী অপু’র বিজয় সুনিশ্চিত করুন : বিল্লাল হোসেন দিপু

0
257

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন দিপু বলেছেন, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু’র পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করুন। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই সব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী এবং শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপুকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করতে হবে। দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ইকবাল হোসেন অপুর পক্ষে রবিবার রাতে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের সুবচনী বাজারে রুদ্রকর ইউনিয়ন যুবলীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রুদ্রকর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আয়নাল ফকিরের পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম ঢালী। এসময় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
তিনি (বিল্লাল হোসেন দিপু) আরও বলেন, বাংলাদেশের উন্নয়নে আবারও জননেত্রী শেখ হাসিনার সরকার প্রয়োজন। তাই আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে চতূর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর শরীয়তপুর-১ আসনের সার্বিক উন্নয়নের লক্ষে নৌর্কার মার্কার প্রার্থী ইকবাল হোসেন অপুকেই এমপি হিসেবে প্রয়োজন। ইকবাল হোসেন অপু এমপি হলেই শরীয়তপুর-১ আসনে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here