শরীয়তপুর সদরের ইউএনও এর বিরুদ্ধে অপ্রচারের অভিযোগ !

0
250

শরীয়তপুর প্রতিনিধি :শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। সম্প্রতি একটি কুচত্রী মহল নানান মাধ্যমে নানানভাবে তাঁর বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে বলে জানান তিনি। এ ব্যাপারে তিনি যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জিয়াউর রহমান দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। তিনি জনগণকে স্বাস্থ্য সচেতন করতে শরীয়তপুর সদরে ক্যাবল অপারেটরের মাধ্যমে বাংলাদেশে প্রথম স্বাস্থ্য টিভি নামে একটি টেলিভিশন চ্যানেল চালু করে জনমনে ব্যাপক সুনাম অর্জন করেছেন। এরপর বাল্য বিবাহ প্রতিরোধ করার লক্ষ্যে শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের দিয়ে বাল্য বিবাহ প্রতিরোধ টিম গঠন করে ব্যাপক সাড়া জাগিয়েছে। প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রতিটি ইউনিয়নে প্রতি সপ্তাহে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়ে তিনি তাদের নানা ধরনের পরামর্শ দিয়ে থাকেন। এছাড়া বাংলাদেশে প্রথম তিনি নতুন নবজাতককে স্বাগত জানানোর প্রকল্প হাতে নিয়েছেন এবং সফলও হচ্ছেন। তাঁর উদ্যোগে উপজেলা পরিষদ থেকে প্রতিটি নবজাতক ও মাকে বিভিন্ন পথ্য এবং উপহার সামগ্রী প্রদান করছেন। এছাড়া টিআর, জিআর, কাবিখা, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান ইত্যাদি নিজে ভালো ভাবে তদারকি করেন। সর্বশেষ প্রধানমন্ত্রীর দেয়া প্রকল্প আশ্রয়ণ-২ মাধ্যমে সদর উপজেলায় যাদের জমি আছে ঘর নাই তাদেরকে সঠিকভাবে ঘর নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। এদিকে তার বিভিন্ন ভালো কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সম্প্রতি একটি কুচত্রী মহল নানান মাধ্যমে নানানভাবে তাঁর বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে তিনি যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
এ ব্যাপারে স্থানীয়রা বলেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জিয়াউর রহমান একজন সৎ, আদর্শবান ও ভালো মনের মানুষ। তিনি সরকারের প্রদত্ত্ব সেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তবে কিছু কুচক্রীমহল তাঁর বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আর অপ্রচারকারীরা সফল হবে না।
এব্যাপারে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জিয়াউর রহমান বলেন, আমি সরকারের প্রদত্ত্ব সেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আর ভাল কাজে বাধাঁ-বিপত্তি আসবেই। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি কুচত্রী মহল নানান মাধ্যমে নানানভাবে তাঁর বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। তবে তারা সফল হবে না। কারণ সৎ মানুষের জয় হবেই। এ ব্যাপারে আমি যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here