শরীয়তপুর পৌরসভা আ.লীগের সাবেক সভাপতির কুলখানিতে কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন অপু

0
317

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সীর কুলখানিতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু। শুক্রবার বাদ জুমা তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শরীয়তপুর পৌরসভার কাগদী এলাকায় প্রয়াত বাচ্চু মুন্সীর বাড়িতে আয়োজিত কুলখানিতে অংশগ্রহণ করেন। এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, বর্তমান সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, সদস্য অ্যাডভোকেট আলমগীর মুন্সী, অ্যাডভোকেট জহিরুল ইসলাম, যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলার সাধারন সম্পাদক বিল্লাল হোসেন দিপু, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার, পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর বেপারী, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
এসময় ইকবাল হোসেন অপু শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সীর রুহের মাগফিরাত কামনা করেন। এছাড়াও তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
অন্যদিকে উপস্থিত নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর ইকবাল হোসেন অপু সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। শরীয়তপুর-১ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য ইকবাল হোসেন অপুকেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here