শরীয়তপুরে সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মাসুদুর রহমান মানুষের ভালোবাসায় সিক্ত

0
562

শরীয়তপুর প্রতিনিধি :
শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক, শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর স্থায়ী পরিষদের সদস্য ও শরীয়তপুর জেলা আরজেএফ’র সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মো: মাসুদুর রহমান শরীয়তপুর জেলা সহ দেশের বিভিন্ন স্থানের নানান শ্রেণী-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন। শনিবার (২৭ জানুয়ারী ২০১৮) শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে তিনি সাংস্কৃতিক সম্পাদক পদে বিজয়ী হওয়ার পর থেকে শরীয়তপুর জেলা সহ দেশের বিভিন্ন স্থানের নানান শ্রেণী-পেশার মানুষ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় অ্যাড. মাসুদুর রহমান বলেন, নানান শ্রেণী-পেশার মানুষের ভালোবাসায় আমি সিক্ত। আমি তাদের কাছে কৃজ্ঞতা প্রকাশ করছি।
জানাযায়, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে অ্যাড. মো: মাসুদুর রহমান সাংস্কৃতিক সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। অপরদিকে, শরীয়তপুর সরকারি বালিকা বিদ্যালয়ের কেবিনেট নির্বাচনে সদস্য পদে তাঁর কন্যা ১০ম শ্রেণীর শিক্ষার্থী রিদিতা রহমান বিজয়ী হয়েছেন। একই দিনে তারা উভয়ই বিজয়ী হন। এ ঘটনায় তাদের পরিবারে আনন্দের বন্যা বইছে। এদিকে, নব-নির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. মো: মাসুদুর রহমান আইনজীবীদের কাছে কৃজ্ঞতা প্রকাশ করেছেন। আর আইনজীবীরাও তাঁকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও তার সাথে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী অ্যাড. রাধা রাণী দে’র সঙ্গেও তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। আর বলেন, তার ওপর বিজ্ঞ আইনজীবীদের অর্পিত দায়িত্ব তিনি অ্যাড. রাধা রাণী দে’কে সঙ্গে নিয়েই সম্পন্ন করবেন।
অন্যদিকে, অ্যাড. মাসুদুর রহমান এবং তাঁর কন্যা সন্তান রিদিতা রহমান বিজয়ী হওয়ায় তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, আরজেএফ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলাম, উপদেষ্টা আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, যুগ্ম মহাসচিব মো. আল-আমিন (শাওন) এলএল.বি, শরীয়তপুর জেলা আরজেএফ’র সাধারণ সম্পাদক এস.এম শফিকুর রহমান (স্বপন) ও অর্থ সম্পাদক মো. রোমান আকন্দ।
এছাড়াও শুভেচ্ছা ও অভিনন্দন জানান, শরীয়তপুর জেলার সখিপুর থানা জাতীয় পার্টির সভাপতি সুলতান সরদার, নড়িয়া উপজেলা সভাপতি বাদল বন্দুকছি, ভেদরগঞ্জ পৌরসভা সভাপতি শাহিন শেখ ও জেলা সদস্য ওয়াহিদ, ডামুড্যা উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি মিতালী মজুমদার, নড়িয়া উপজেলা সভাপতি মাহবুব আলম, শরীয়তপুর জেলা নদী প‌রিব্রাজক দলের সভাপতি ডাঃ মনিরুল ইসলাম, রূপান্তর ম্যাজিক একাডেমির সাধারণ সম্পাদক ফারুক, শিক্ষানবিশ আইনজীবী সরোয়ার হোসেন (মন্টু), সানোয়ার মল্লিক, রতœা মন্ডল, আইনজীবী সহকারী আঃ মান্নান, আঃ সাত্তার, অভিজিৎ, দেলোয়ার, সুমাইয়া, শুভাকাংখী কবি সুপ্তি, ঢাকার শাহমনি যাদু একাডেমির প্রতিষ্ঠাতা ও সভাপতি আক্তার হোসেন, ম্যাজিক ফেডারেশনের ইকবাল হোসেন, যাদুশিল্পী নুর মোশারফ, নৃত্য শিল্পী কবিতা সহ অনেক সমর্থক ও শুভাকাংখী বৃন্দ।
উল্লেখ্য, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে অ্যাড. মির্জা মো. হজরত আলী সভাপতি ও অ্যাড. মো. আবু সাঈদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (২৭ জানুয়ারি ২০১৮) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি অ্যাড. মো. আলমগীর হোসেন হাওলাদার, অ্যাড. মো. ফেরদাউস মিয়া, সহ-সাধারণ সম্পাদক অ্যাড. মো. আজিজুর রহমান রোকন, অ্যাড. মো. মৃধা নজরুল কবির, কোষাধ্যক্ষ অ্যাড. মো. আবুল কাশেম সরদার, লাইব্রেরী সম্পাদক অ্যাড. মো. শহীদুজ্জামান সিকদার (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. মো. মাসুদুর রহমান, প্রচার সম্পাদক অ্যাড. মো. নুরুল হক হাওলাদার, কার্যনির্বাহী সদস্য অ্যাড. ছায়েদুর রহমান (ছাইদ), অ্যাড. রুহুল আমিন, অ্যাড. মো. মনোয়ার হোসেন, অ্যাড. মো. হেলাল উদ্দিন আখন্দ ও অ্যাড. মো. জুলফিকার আলী। এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, অ্যাডভোকেট আলী আহম্মেদ খান। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, অ্যাড. মো. মাহবুবুর রহমান খান (স্বপন) ও অ্যাড. মো. নুরুল হক হাওলাদার। এদিকে, নব-নির্বাচিত নেতৃবৃন্দরা আইনজীবীদের কাছে কৃজ্ঞতা প্রকাশ করেছেন। আর আইনজীবীরাও তাদের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here