শরীয়তপুরে ছাত্রলীগ নেতা এরশাদের মামলা প্রত্যাহারের দাবি

0
505

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সচিব ও সদর উপজেলার ডোসমার ইউনিয়নের কোয়ারপুর ঢালী পরিবারে সদস্য, সাহসী ও মেধাবী ছাত্রনেতা আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র বিরুদ্ধে দায়েরকৃত মামলা অবিলম্বে প্রত্যাহার দাবি করেছেন দলীয় নেতাকর্মী ও শরীয়তপুর সরকারি কলেজ এবং শরীয়তপুর জেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। তাদের দাবি, হয়রানি মূলক মামলা দিয়ে ছাত্রনেতা এরশাদকে দাবিয়ে রাখতে পারবেনা কোন কুচক্রীমহল। এ ব্যাপারে তারা প্রশাসনসহ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।
জানাযায়, শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সচিব ও সদর উপজেলার ডোসমার ইউনিয়নের কোয়ারপুর ঢালী পরিবারে সদস্য আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র বাড়ি-ঘরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। শুক্রবার উঠানে ধান রোদ দেওয়াকে কেন্দ্র করে ঢালী পরিবারের অন্য সদস্য আবুল কালাম ঢালীর স্ত্রী সুইটি বেগমের সাথে এরশাদের কথাকাটি হয়। এ কথা কাটাকাটির জের ধরে শক্রবার রাতে আবুল কালাম ঢালী ও সনেট তাদের সহযোগী নিয়ে আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র বাড়ি-ঘরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করে। এতে বাড়ি-ঘরে ব্যাপক ক্ষয়ক্ষতি সহ ছাত্রলীগ নেতা এরশাদ ও তার খালাতো ভাই অভি আহত হয়। গুরুতর আহত অবস্থায় অভিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং এরশাদকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা এরশাদ পালং থানায় একটি অভিযোগ করেছে।
এ ব্যাপারে শরীয়তপুর সরকারি কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বলেন, ছাত্রনেতা এরশাদের বাড়ি-ঘরে হামলা করে উল্টো তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে ফাঁসানোর চেষ্টা ছাত্রসমাজ মেনে নেবে না। বিগত দিনে বারবার বিএনপি-জামাত কর্তৃক নির্যাতিত এরশাদের নামে দায়ের কৃত মামলা অবিলম্বে প্রত্যাহার দাবি করছি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here