শরীয়তপুরে ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের কারাবন্দী দিবসে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
309

শরীয়তপুর প্রতিনিধি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারাবন্দী দিবস উপলক্ষ্যে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শরীয়তপুরে ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ মার্চ ২০১৮ ইং) বিকালে মনোহার বাজার এলাকায় শরীয়তপুর জেলা ছাত্রদলের আহবায়ক জামাল উদ্দিন বিদ্যুৎ ও শরীয়তপুর সদর উপজেলা সাধারন সম্পাদক জাকির হোসেন হাওলাদারের যৌথ নেতৃত্বে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এতে অংশগ্রহণ করেন, জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা, যুগ্ম সম্পাদক আতিক মোল্যা, সদর উপজেলা সভাপতি রুহুল আমীন বেপারী, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সালাম মাঝি, সিনিয়র সহ-সভাপতি আজাহার মৃধা, পৌরসভা সভাপতি টিটু হাওলাদার, সাধারন সম্পাদক খবির সিকদার, যুবদল নেতা প্রভাষক শাহাদাত হোসেন, জাহিদ মোল্যা, শাহাদাৎ মিজি, পৌরসভা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাসেল মোল্যা, যুবদলের সিনিয়র সহ-সভাপতি নূর মোহাম্মদ খান, সদর উপজেলা প্রচার সম্পাদক রুবেল মোল্যা, ছাত্রদল নেতা ওবায়দুল খান, আল ইসলাম, সিদ্দিক খান, সাইদ, ধলু, আলী আহম্মদ, ইব্রাহিম পাটোয়ারী প্রমূখ।
এসময় জামাল উদ্দিন বিদ্যুৎ বলেন, তারেক রহমানের সাহস দূঢ়চেতা মনোবল এবং জাতীয়তাবাদী রাজনীতির প্রতি তার অবিচল আস্থা ও বিশ্বাস জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মী সমর্থকদের অনুপ্রনিত করছে।
আর জাকির হোসেন হাওলাদার বলেন, দেশে গনতন্ত্র ও আইনের শাসন এবং জনগনের অধিকার আদায়ে তারেক রহমানের অবদান অনস্বীকার্য। ২০০৭ সালে তিনি অবৈধ অনৈতিক সরকারের সাথে আপোষ করেন নাই বলেই তাকে কারা নির্যাতন সহ্য করতে হয়েছে। তারেক রহমানের ১২তম কারাবন্দী দিবসে তার নির্দেশ অনুসরন করে ছাত্রদলের নেতা-কর্মী সমর্থকদের ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী দুঃশাসনের কবল থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে হবে এবং বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জনগনের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন সফল করতে হবে।
উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ এ কর্মসূচী ঘোষনা করেন।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here