শরীয়তপুরে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মানহানি মামলা

0
350

শরীয়তপুর প্রতিনিধি:
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে জড়িয়ে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে বৃহস্পতিবার (১৭ মে ২০১৮ ইং) শরীয়তপুর চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দৈনিক আমারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছে শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মাসুদুর রহমান মাসুদ। অতিরিক্ত চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ নাছরিন মামলাটি আমলে নিয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নিদের্শ দিয়েছেন বলে মামলার বাদী ও আইনজীবি জানায়।

মামলার বিবরনে উল্লেখ করা হয় গত ১৩ মে ২০১৮ ইং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ তার পালিত মেয়ে শ্রীমতি নিপা রানী কর্মকারকে নিজ খরচে বিয়ে দিয়েছেন রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে। এ সময় বিয়ের অনুষ্ঠানে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন পত্র পত্রিকায় এ নিয়ে সংবাদ ও ছবি প্রকাশিত হয়। অথচ দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত হয় বলে মামলায় অভিযোগ করা হয়।

এ সংবাদ প্রকাশে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদসহ জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের মানহানি হয়েছে। টাকার অংকে যার পরিমান একশত কোটি টাকা বলে মামলায় দাবী করা হয়। মামলার বাদী, শরীয়তপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মাসুদুর রহমান মাসুদ বলেন, দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকার কে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত করে জাতীয়পার্টির চেয়ারম্যানসহ সকল নেতাকর্মী মানহানি করেছে। যার টাকার পরিমানে একশত কোটি টাকা। তাই আমি আজ বৃহস্পতিবার (১৭ মে ২০১৮ ইং) মামলা করেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here