শরীয়তপুরের ছাত্রলীগের ৪ ইউনিটের কমিটি

0
238

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলা, শরীয়তপুর সদর পৌরসভা, শরীয়তপুর সরকারি কলেজ ও জাজিরা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে (১৯ ডিসেম্বর ২০১৮) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
এতে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান শিকদার, শরীয়তপুর সদর পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহান, সাধারন সম্পাদক রাকিব হাসান, শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহাগ বেপারী, সাধারন সম্পাদক রাসেল জমাদ্দার ও জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী, সাধারন সম্পাদক হৃদয় হোসেন মাদবর’কে মনোনীত করা হয়েছে। প্রতিটি ইউনিটেই ১ বছর মেয়াদী কমিটি অনুমোদন করা হয়েছে।
এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারন সম্পাদক গোলাম রাব্বানীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে দলীয় নেতাকর্মীরাও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here