লোহাগড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0
294

লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি:
নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনের বিরুদ্ধে জুলুম, অত্যাচার, ভূমিদস্যুতাসহ জীবণনাশের হুমকির প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৩মার্চ) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিন পরস্পর যোগসাজোগে ২০১৫ সালে লোহাগড়া পৌর শহরের কচুবাড়িয়া মৌজায় একটি গরুর খামার গড়ে তোলেন। খামার সম্প্রসারনের স্বার্থে তিনি কচুবাড়িয়া গ্রামের সমির দত্ত, কবিতা দত্ত এবং আমার জমি জবর দখল করে গরুর বিষ্ঠা ফেলছেন। এতে করে ওই জবর দখলকৃত জমি চাষাবাদের অযোগ্য হয়ে পড়েছে। বর্তমানে ওই দখলকৃত জমিতে সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান পাকা ড্রেন নির্মান করছেন।

জমি জবর দখলের প্রতিবাদ করায় সংসদ সদস্য শেখ হাফিজুর রহমানের লালিত বাহিনীর সদস্য কচুবাড়িয়া গ্রামের বদর উদ্দিন শরীফের ছেলে মিরাজ শরীফ, সিংগা গ্রামের হারু শেখের ছেলে আনোয়ার শেখ ও একই গ্রামের সারেজান ফকিরের ছেলে রেজা ফকির আমার বড় ভাইয়ের ছেলে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা গোলাম মাহমুদ লোটাস ও আমার ছোট ভাই পৌর যুবলীগ নেতা ফারুক হোসেন কে অপমান-অপদস্ত করে হত্যার হুমকি দিয়েছে। এসব ঘটনায় মোস্তফা কামাল সহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে।
তিনি সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান ও তার স্ত্রীর জুলুম, অত্যাচার ও ভূমিদস্যুতার কবল থেকে রক্ষা পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি কামনা করেছেন। মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here