লোহাগড়ায় দু’গ্রুপের সংর্ঘষে মহিলাসহ আহত ২০

0
280

এসকে,এমডি ইকবাল হাসান লোহাগড়া(নড়াইল)প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংর্ঘষে মহিলাসহ অন্তত ২০ জন আহত হয়েছে । আহতদের লোহাগড়া,নড়াইল,গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, ইতনা ইউনিয়নের পাংখার চর গ্রামে লিচু কাজীর সাথে একই গ্রামের ওবায়দুল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে । এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার বিকালে দু গ্রুপের লোকজন স্থানীয় তৈরী ঢাল,সড়কি ,রামদা, ইটপাটকেল, লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় মহিলাসহ উভয় দলের কমপক্ষে ২০ জন আহত হয়েছে । আহতদের মধ্যে রয়েছে ইউপি মেম্বর আকিদুল ইসলাম (৪১), নবু মোল্যা(৪৩), রমজান আলী (৩৬), মোহাম্মদ কাজি (৪০), কালু কাজি(৩৪) , বাবুল কাজি(২৩) , আজিম সরদার (৩৫), চায়না বেগম(৩৭), আলি শিকদার(৪৫), মোতালেব মিয়া(৩৯), ওহিদ কাজি(৫০), নিরু খানম (২০). বিজলী বেগম(৩২), বাসু কাজি(৪০) , সোহরাব মিয়া (৪৫), আওলাদ কাজি(৩৪), টুলু কাজি(৩৭) ।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এলাকায় অতিরক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে । এলাকার পরিস্থিতি এখন শান্ত ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here