লোহাগড়ায় অপহরনের পর যুবকের লাশ উদ্ধার অপহরনকারী আটক

0
218

লোহাগড়া(নড়াইল)প্রতিনিধিঃ
অপহরনের ১৫ দিন পর নড়াইলের লোহাগড়ার মাকড়াইল গ্রামের পলাশ মোল্যার(২৬) লাশের সন্ধান পাওয়া গেছে। পুলিশ অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে আনোয়ারুল (৩০) নামে এক যুবককে আটক করেছে। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের হয়েছে ।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, লোহাগড়ার মাকড়াইল গ্রামের সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যা(২৬)কে গত ২৩ জুন বিকালে একই গ্রামের সালামের ছেলে আনোয়ারুল ও আড়পাড়া গ্রামের আকুব্বরের ছেলে নাজমুল সহ ৪/৫জন মিলে অপহরন করে নিয়ে যায়। পলাশ বাড়িতে ফিরে না আশায় তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৩০ জুন লোহাগড়া থানায় জিডি করে। পরে পলাশের ভাই আহাদ মোল্যা ঘটনার সাথে জড়িত সন্দেহে আনোয়ারুলকে প্রধান আসামী করে গত ৯ জুলাই লোহাগড়া থানায় মামলা দায়ের করে। ৯ জুলাই রাতে পুলিশ অভিযান চালিয়ে আনোয়ারুলকে লোহাগড়ার মানিকগঞ্জ বাজার থেকে গ্রেফতার করে। মঙ্গলবার(১০ জুলাই) দুপুরে নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নয়ন বড়ালের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয় আনোয়ারুল ।
সূত্র মতে, দুর্বত্তরা গত ২৩ জুন বিকালে পলাশ মোল্যাকে অপহরন করে ওই রাতে মাগুরা জেলার আমুড়িয়া কলেজ মাঠ এলাকায় ৪/৫ মিলে শ্বাসরোধে হত্যা করে পাট ক্ষেতে লাশ ফেলে আসে। এ ঘটনার পর এলাকাবাসী অজ্ঞাত লাশ দেখতে পেয়ে মাগুরা সদর থানা পুলিশকে খবর দেয় । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে বেওয়ারিশভাবে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে গত ২৭ জুন মাগুরা পৌর কবরস্থানে দাফন করে । নিহত পলাশের বৃদ্ধ মাতা তহুরোন নেছা কান্না জড়িত কন্ঠে বলেন,পলাশের মৃত দেহ আইনের মাধ্যমে মাগুরা থেকে এনে শেষবারের মতো দেখে পারিবারিক গোরস্থানে দাফন করতে চাই । লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here